Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

১০২ বছর বয়সেও ভোট দিতে এলেন জরিনা বেগম 

Link Copied!

নির্বাচন শুরু হওয়ার পর দুপুরের দিকে সহযোগীর সাহায্যে লাঠি ভর করে ভোট কেন্দ্রে আসেন জরিনা বেগম (১০২) নামে এক বৃদ্ধা। পরে কেন্দ্রের বুথে ঢুকে জরিনা বেগম তার পছন্দের প্রার্থীদের ভোট দেন। বৃদ্ধা জরিনা বেগম ডৌয়াতলা ইউনিয়নের খুডাখালি গ্রামের মৃত্যু ওয়ারেচ আলীর স্ত্রী।
রোববার (৯ জুন) ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের ৩য় ধাপে বরগুনার পাথরঘাটা ও বামনা দু’টি উপজেলার মধ্যে কাকচিড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে এভাবেই নিজের ভোটাধিকার প্রয়োগ করেন বৃদ্ধা জরিনা বেগম।
ভোট দেওয়ার পর জরিনা বেগম ছোট স্বরে বলেন, তার ডৌয়াতলা ইউনিয়নের খুডাখালি গ্রামে বসবাস। জীবনে তিনি অনেক বার ভোট দিয়েছেন। এবারেও ১০২ বছর বয়সে তিনি টিপ সইয়ের মাধ্যমে ভোট দিয়েছেন। এরপর আল্লাহ বাঁচিয়ে রাখবে কি না তা তো আর জানা নেই! এমন হতে পারে এটাও জীবনের শেষ ভোট আমার।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।