Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

একটি সাদা গাড়ি এসে তুলে নিল তাকে, পেছনে গুলি করতে করতে ছুটল একজন

Link Copied!

রাজধানীর মতিঝিল এলাকায় গাড়িতে করে এসে এক ব্যক্তিকে তুলে নেওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৯ জুন) দুপুরে বাংলাদেশ ব্যাংকের পেছনের রাস্তায় এ ঘটনা ঘটে। এসময় আরেক ব্যক্তি গাড়িটিকে লক্ষ্য করে গুলি ছোড়েন।
পুলিশ বলছে, একটি জমি নিয়ে আবাসন ব্যবসায়ী মহিউদ্দিন ও মো. রাজু নামে দুজনের মধ্যে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এ বিষয়ে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বিরোধপূর্ণ জমিতে এক পক্ষ ভবন নির্মাণের কাজ করছিল। আজ প্রতিপক্ষ এসে কাজে বাধা দেয়। একজনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে শুনেছি। কে কাকে অপহরণ করেছে, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।
তিনি বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি, যে পিস্তল দিয়ে গুলি ছোড়া হয়েছে সেটি মো. রাজুর নামে লাইসেন্স করা। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। সবকিছু খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে, এ ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি সাদা প্রাইভেট কার রাস্তার পাশের একটি দোকানের সামনে গিয়ে থামে। ওই গাড়ি থেকে কয়েকজন বেরিয়ে আসেন এবং রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে মারধর শুরু করেন। এক পর্যায়ে মারধরের শিকার ব্যক্তিকে গাড়িতে তুলে চলে যান তারা। তখন ওই গাড়ির পেছনে পেছনে দৌড়াতে থাকেন এক ব্যক্তি। তাঁর হাতে পিস্তল ছিল এবং তিনি সাদা প্রাইভেটকারটিকে লক্ষ্য করে গুলি ছুড়ছিলেন।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।