Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গাজনার বিলের কচুরিপানা অপসারণ কর্মসূচির উদ্বোধন; সুফল পাবে হাজারো কৃষক

Link Copied!

পাবনার সুজানগর উপজেলার ঐতিহ্যবাহী গাজনার বিলের কচুরিপানা অপসারণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
রোববার (০৯ জুন) দুপুরে সুজানগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ আবদুল ওহাব বিলের ক্যানেল থেকে কচুরিপানা অপসারণের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সুজানগর উপজেলা কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম, ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, গাজনার বিলের কৃষক ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সুজানগর উপজেলা কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম বলেন, টি আর কর্মসূচির অর্থায়নে‌ গাজনার বিলের কচুরিপানা অপসারণ করা হচ্ছে। এই কচুরিপানা অপসারণ হলে বিলের হাজার হাজার কৃষক উপকৃত হবেন এবং পেঁয়াজ মৌসুমে জলাবদ্ধতা থেকে রক্ষা পাবেন।
সুজানগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ আবদুল ওহাব বলেন, নির্বাচনের আগে ভোটারদের কাছে আমার প্রতিশ্রুতি ছিল গাজনার বিলের কচুরিপানা অপসারণ করে দেবো। আজ আমার প্রতিশ্রুতি মোতাবেক কাজ শুরু করলাম। কচুরিপানা নিয়ে কৃষকরা খুবই সমস্যার মধ্যে আছেন। আশা করি তারা চাষাবাদে সুফল পাবেন।



মুনতাসির/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।