Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নিপুণকে ডিপজলের জন্মদিনের গিফট!

Link Copied!

গত একমাস ধরে ঢালিউডের যেই দুই তারকার মাঝে কোন্দল স্পষ্ট, একজন ইট ছুঁড়লে অন্যজন রীতিমতো পাটকেল ছুঁড়ছেন তারাই কিনা একে অন্যেকে জন্মদিনের গিফট দিয়েছেন!
ঠিক তেমন কিছুই যেন ঘটেছে! চিত্রনায়িকা নিপুণ আক্তারের জন্মদিন আজ। নিজের ৪১তম জন্মদিনের প্রথম প্রহর থেকেই ভক্ত ও সহকর্মীদের ভালোবাসা-শুভেচ্ছাবার্তায় সিক্ত হচ্ছেন তিনি। 
এরই মধ্যে রোববার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সংবাদের ব্যানার প্রকাশ করেন নিপুণ। যেই সংবাদের শিরোনাম ছিল- ‘হিন্দি সিনেমা আমদানির পক্ষে একমত ডিপজল’। 
মূলত নিজের জন্মদিনে ডিপজলের কাছ থেকে এটাই গিফট হিসেবে দেখছেন নিপুণ। কারণ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে থাকাকালীন, দেশে হিন্দি সিনেমা আমদানির পক্ষে ছিলেন এই নায়িকা। যার কঠোর বিরোধীতা করেছিলেন ডিপজল। 
তবে নিজের সেই অবস্থান থেকে সরে এসেছেন অভিনেতা। সম্প্রতি এক অনুষ্ঠানে ডিপজল বলেন, আমি সবসময় আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির কথা ভাবি। এটা সত্য যে হিন্দি সিনেমা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ক্ষতিকর। কিন্তু এখন হলও তো বাঁচাতে হবে। এ জন্য আপাতত আপনাদের সবার সঙ্গে একমত আমি, হিন্দি সিনেমা আসুক। একইসঙ্গে নিজেদের ভালো মানের সিনেমা নির্মাণের কোনো বিকল্প নেই।
ডিপজলের এমন অবস্থানকে নিজের জন্মদিনের গিফট হিসেবেই দেখছেন নিপুণ। অভিনেতার সেই খবরের লিঙ্ক নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে নিপুণ লিখেছেন, ‘আমার জন্মদিনের গিফট। আমি যখন সেক্রেটারি ছিলাম তখন হিন্দি সিনেমার প্রস্তাব করেছিলাম হলগুলো বাঁচানোর জন্য।’
নিপুণ ভক্তরাও সেই পোস্টে বিভিন্ন মন্তব্য করেছেন। ভোল পাল্টে ডিপজলের হিন্দি সিনেমার পক্ষে অবস্থান, আর নিপুণের টিপ্পনি- দর্শকরাও যেন উপভোগ করছেন। 
প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচণে সাধারণ সম্পাদকে পদে চিত্রনায়িকা নিপুণ আক্তারকে হারিয়ে জয়ী হয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তাদের দু’জনের জয়-পরাজয়ের মাঝে ভোটের ব্যবধান ছিল ১৬। 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।