Bangal Press
ঢাকাSaturday , 8 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাতে ঢাকায় চুরি, ভোরে মাদারীপুর ফিরতেন জনপ্রতিনিধি

Link Copied!

আজিজুল হক ফকির নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের নেতৃত্বে ২০ বছর ধরে রাজধানীর বিভিন্ন প্রতিষ্ঠানের তালা কেটে চলছিল চুরি। অবশেষে একটি প্রাইভেটকার ও তালা কাটার মেশিনসহ দুই চোরকে গ্রেফতার করেছে রামপুরা থানা পুলিশ।
শনিবার (৮ জুন) রমনা থানায় প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের (রামপুরা জোন) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রাশেদুল ইসলাম।
গত ২৪ মে গভীর রাতে হাইড্রোলিক কাটার দিয়ে রাজধানীর বনশ্রী এলাকায় লাজ ফার্মার তালা কাটে চোরচক্রের দুই সদস্য। চুরি করা হয় নগদ টাকাসহ বিভিন্ন ওষুধসামগ্রী। প্রতিষ্ঠানটির অভিযোগের ভিত্তিতে ২১টি সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে রামপুরা ও মাদারীপুরে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় চোর চক্রের দুই সদস্যকে। জব্দ করা হয় চুরির কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও তালা কাটার হাইড্রোলিক যন্ত্র।
‘পরে জানা যায়, ২০ বছর বিভিন্ন প্রতিষ্ঠানে চুরির নেতৃত্ব দিয়ে আসছিলেন মাদারীপুর সদরের শিরখাড়া ইউপি সদস আজিজুল হক ফকির। দুই জনকে গ্রেফতার করা গেলেও পলাতক রয়েছেন চোরের সর্দার ইউপি সদস্য’, যোগ করেন এই এডিসি।
রাশেদুল ইসলাম বলেন, ‘পদ্মা সেতু হওয়ার পর রাতে খুব সহজেই গাড়িতে ঢাকায় এসে চুরি করে ভোরে মাদারীপুর নিজ এলাকায় ফিরে যেতেন এই জনপ্রতিনিধি। মাদারীপুরের এই ইউপি সদস্যের বিরুদ্ধে রামপুরা ও আশপাশের এলাকায় চুরির অভিযোগে ১৩টি মামলা রয়েছে।’
তিনি আরও জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।