Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দশ বছরের সাজাপ্রাপ্ত আসামি ৩১ বছর পর আটক

Link Copied!

কুমিল্লার মনোহরগঞ্জে এক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দুর্নীতি মামলার দশবছরের সাজাপ্রাপ্ত আসামি ৩১ বছর আত্মগোপনে থেকে অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন। রবিবার (৯ জুন) দিবাগত রাতে মনোহরগঞ্জ থানা পুলিশের সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আবদুল মতিন পাটোয়ারী কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ২নং সরশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভাউপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে।
মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির জানান, আসামির বিরুদ্ধে ১৯৯৩ সালের ২৪ ফেব্রুয়ারি দুর্নীতির অভিযোগে কোতোয়ালি থানায় মামলা রুজু হয়। এ মামলায় বিচার প্রক্রিয়া শেষে মহানগর বিশেষ দায়রা জজ চট্টগ্রাম আদালত আসামিকে দশ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। মামলার পর হইতে আসামি পলাতক ছিল। দুর্নীতির মামলার আসামি সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন পাটোয়ারী দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।
তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মনোহরগঞ্জ থানার এএসআই লিংকন দেব সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ রবিবার (৯ জুন) রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকা মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। আজ সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।