Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে মোবাইলের অপব্যবহার রোধে সাইকেল র‍্যালি অনুষ্ঠিত

Link Copied!

মোবাইলের অপব্যবহার রোধে সাইকেল র‍্যালি ও স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হয়েছে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় জয়পুরহাট সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চল ধলাহার ইউনিয়নে।
‘তারুণ্যে বিনিয়োগ, টেকসই উন্নয়ন’ এই শ্লোগানকে সামনে রেখে পল্লি কর্ম সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা “জাকস ফাউন্ডেশন ” এই কর্মসূচির আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোতালীবাগ হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক দেওয়ান মোকসেদ আলী। জাকস ফাউন্ডেশনের উপ নির্বাহী পরিচালক মোঃ আবুল বাশার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপ সমন্বয়কারী মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাকস ফাউন্ডেশনের পরিচালক (কার্যক্রম) মোঃ রফিকুল ইসলাম, সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু, প্রবীণ কর্মসূচির ধলাহার কেন্দ্রের সভাপতি আব্দুল জোব্বার, ধলাহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাবেক ইউপি সদস্য খাজা গোলাম রশিদ দুদু, সহকারী আঞ্চলিক ব্যবস্থাপক আমিরুল ইসলাম, কৈশোর কর্মসূচির উপজেলা প্রোগ্রাম অফিসার সোহেল আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় দেওয়ান মোকসেদ আলী, ক্রীড়া ক্ষেত্রে রফিকুল ইসলাম বিট্টু, সংগীতে ওস্তাদ রুহুল কুদ্দুস ও সাংবাদিকতায় অসামান্য অবদানের জন্য সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু কে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট ও সনদ পত্র তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে জাকস ফাউন্ডেশনের কৈশোর কর্মসূচির সংশ্লিষ্ট শিক্ষার্থী, ধলাহার ইউনিয়নের সকল শ্রেণি পেশার লোকজন ও জাকস ফাউন্ডেশনের স্বাস্থ্যসেবা বিভাগের কর্মকর্তা কর্মচারীরা অংশ গ্রহণ করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।