Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার!

Link Copied!

কুমিল্লার বুড়িচং উপজেলার কাঞ্চনপুর গ্রামের পুকুর থেকে ইমন হোসেন (১৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার বাকশীমূল ইউনিয়নের কাঞ্চনপুর উত্তরপাড়া বীরমুক্তিযোদ্ধা বাচ্চু মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে ।মঙ্গলবার ১১টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল করিম।
স্থানীয় ও পরিবারের সূত্রে জানা যায়,ইমন হোসেন দুপুরে তার বন্ধুদের সাথে এলাকার জাম ও তালের ডাব গাছ থেকে পেরে খেয়েছেন। বিকেল ৫ ঘটিকার সময় তাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। তার বাবা,দাদি তার চাচা সহ প্রতিবেশীরা প্রায় দুই ঘণ্টা যাবত খোঁজাখুঁজির পর বাড়ির পাশের পুকুর থেকে ইমনের মরদেহ উদ্ধার করে। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।রাত ৮ টার সময় ইমনের মরদেহ বাড়িতে নিয়ে গেলে পুরো এলাকা জুড়ে শোকের মাতম বইছে।আর কিছু দিন পবিত্র ঈদ-উল আযহা অনুষ্ঠিত হবে। কিন্তু পরিবারের সঙ্গে ঈদ পালন করা হলো না ইমনের। তার অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
নিহত ইমন হোসেন কাঞ্চনপুর গ্রামের কৃষক ইসমাইল এর ছেলে। সে পিতামাতার অভাব দূর করার জন্য লেখাপড়া ছেড়ে ইলেকট্রিক কাজ সহ বিভিন্ন কাজ করে সংসারের খরচ চালাতেন বলে প্রতিবেশী সূত্রে জানা যায়।
স্থানীয় যুবক কামরুল চৌধুরী ও দেলোয়ার হোসেন দেলু প্রতিনিধিকে জানান,আমরা প্রাথমিক ভাবে জানতে পারি যে দুপুরে তার বন্ধুদের ঘুরতে যায় এবং গাছ থেকে জাম,তালের ডাব গাছ থেকে পেরে খেয়েছিল। সে বিকেলে বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে আর বাসায় ফিরেনি। পরে অনেক খোঁজাখুঁজি’র পর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে। তারা আরো জানান,যদি ছেলেটার বয়স তিন-চার বছর হতো তাহলে মনকে বুঝাতে পারিতাম যে পানিতে পড়ে মারা গেছে, কিন্তু একটা ছেলের ১৬ বছর বয়সে সাঁতার জানার পরেও কীভাবে মারা যায়? আমাদের কাছে তার এই মৃত্যুটা রহস্যজনক মনে হচ্ছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।