Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনায় ঘুমের ঔষধ খেয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

Link Copied!

নেত্রকোনা মডেল থানায় কর্মরত রুবেল মিয়া (২৮) নামের এক পুলিশ সদস্য অতিরিক্ত ঘুমের ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছেন।
সোমবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মার যান। এর আগে রোববার রাতে থানার ব্যারাকে ঘুমের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। রুবেল মিয়া ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার সহনাটি গ্রামের বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদের ছেলে।
জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ লুৎফুর রহমান এ সব তথ্য নিশ্চিত করেছেন। রুবেল মিয়া নেত্রকোনা জেলা শহরের কোর্ট স্টেশন এলাকায় স্ত্রী জেসমিন আক্তার ও দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গত সপ্তাহে স্ত্রী ও সন্তানেরা বাড়িতে চলে যাওয়ার পর থেকে থানা ব্যারাকে থাকতেন তিনি। কনস্টেবল রুবেল মিয়া প্রায় আট বছর আগে পুলিশে যোগদান করেন। দেড় বছর ধরে নেত্রকোনা মডেল থানায় কর্মরত ছিলেন। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে অতিরিক্ত ঘুমের ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে নেত্রকোনা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



মুনতাসির/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।