Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

Link Copied!

বান্দরবানের লামায় গাছে ঝুলন্ত এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) রাত ১০টায় লামা পৌরসভার কলিঙ্গাবিল গ্রামে গাছে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। রাত ১১টায় লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ গাছ থেকে নামায়। 
নিহত ব্যক্তি নুরুল ইসলাম (৫৫) কলিঙ্গাবিল গ্রামের মৃত মফিজুর রহমান এর ছেলে। কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। পরিবারের লোকজন ঘটনাটিকে আত্মহত্যা বললেও এলাকার লোকজন হত্যা কিনা তা খতিয়ে দেখতে অনুরোধ করেছেন। 
নিহতের ছেলে মোঃ রফিক ও ছোট ভাই তাজুল ইসলাম বলেন, রাত ৯টা ৪৫ মিনিটে বাড়ির উত্তর পাশে আম গাছের সাথে ফাঁস লেগে নুরুল ইসলামকে ঝুলে থাকতে সবার আগে দেখেন উনার স্ত্রী ফাতেমা বেগম। তিনি ছেলে মোঃ রফিক কে জানায়। সে তার চাচা ও স্বজনদের জানালে তারা লামা থানাকে খবর দেয়। 
তারা আরো বলেন, কেন ফাঁস লাগিয়েছেন তার কারণ জানা যায়নি। অদ্ভুত বিষয় হল যে ডালে তিনি ফাঁস লাগায় সে ডালটি এত নীচু নুরুল ইসলাম দাঁড়ালে ডালটি বুক বরাবর হবে। লাশের দুই পা মাটিতে লেগে আছে। বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখতে অনুরোধ করেন এলাকাবাসী। নুরুল ইসলাম ৪ ছেলে ১ মেয়ের জনক। 
লামা থানা পুলিশের উপ-পরিদর্শক সাজ্জাদ হোসেন বলেন, শোনামাত্র সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। লাশ আম থেকে নামিয়ে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশ রাতে থানায় নিয়ে যাওয়া হবে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।