Bangal Press
ঢাকাWednesday , 12 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জাবির প্রভোস্ট কমিটির নতুন সভাপতি অধ্যাপক ছায়েদুর

Link Copied!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হলগুলোর প্রভোস্ট কমিটির নতুন সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ছায়েদুর রহমানকে নিয়োগ দেয়া হয়েছে। বুধবার (১২ জুন) বিশ্ববিদ্যালয়ের চুক্তি ভিত্তিক রেজিস্ট্রার আবু হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।
এতে বলা হয়, ‘২০২৪-২০২৫ শিক্ষাবর্ষের জন্য প্রচলিত পালাক্রম নীতি অনুযায়ী ফজিলতুন্নেসা হলের প্রভোস্টকে প্রভোস্ট কমিটির সভাপতি নিয়োগ করা হলো।’
নতুন দায়িত্বের বিষয়ে অধ্যাপক ছায়েদুর রহমান বলেন, ‘সবসময়ই স্টুডেন্টদের নিয়ে পজিটিভ চিন্তা করি। এর আগের দায়িত্বগুলোর মতো এটিও গুরুত্বের সাথে পালনের চেষ্টা করবো। প্রভোস্ট কমিটির সভাপতির দায়িত্ব রুটিন কাজ। সকল প্রভোস্টের পক্ষ থেকে কাজগুলোকে সমন্বয় করা, খেলাধুলা, শিক্ষার্থীদের হলের সিট বণ্টন নিশ্চিত করা এবং উপাচার্য মহোদয়কে কাজগুলোর কথা মনে করিয়ে দেয়া এগুলোই মূলত এই দায়িত্বের কাজ। আমি সকল প্রভোস্টের সহায়তা নিয়ে চলমান কাজগুলোকে কীভাবে ত্বরান্বিত করা যায় সেই চেষ্টা করবো।’
উল্লেখ্য, অধ্যাপক ছায়েদুর রহমান বর্তমানে ফজিলাতুন্নেছা হলের প্রভোস্টের দায়িত্ব পালন করছেন। ইতোমধ্যে সফলতার সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কোশাধ্যক্ষ ও পরিবহণ অফিসের ভারপ্রাপ্ত শিক্ষকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া গত বছর সিনেটের শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।