Bangal Press
ঢাকাThursday , 13 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আইসক্রিমের মধ্যে মিলল মানুষের কাটা আঙুল, থানায় ছুটলেন নারী

Link Copied!

অনলাইনে আইসক্রিম অর্ডার দিয়েছিলেন এক নারী। পেয়েও গেলেন সময় মতো। তবে খেতে গিয়েই বাঁধলো বিপত্তি। আইসক্রিমের মধ্যে পাওয়া গেল মানুষের কাটা আঙুল।
শুনতে অবাক লাগলেও বাস্তবে এমন ঘটনাই ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ে। এই ঘটনায় সংশ্লিষ্ট আইসক্রিম কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া পুলিশও তাদের তদন্ত শুরু করেছে। বুধবার (১৩ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।
প্রতিবেদনে বলা হয়েছে, অনলাইনে অর্ডার করা আইসক্রিমে মানুষের আঙুল পাওয়ার মতো চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মুম্বাইয়ে। মূলত মুম্বাইয়ের শহরতলী মালাডে বসবাসকারী এক নারী ইউম্মো আইসক্রিম থেকে অনলাইনে শঙ্কু আইসক্রিম অর্ডার করেছিলেন।
কিন্তু আইসক্রিম হাতে পাওয়ার পর মোড়ক খুলতেই তিনি হতবাক হয়ে যান। মূলত আইসক্রিমের ওপরের ভাগেই মানুষের কাটা আঙুল পান তিনি। আর এরপরই তিনি থানায় যান এবং অভিযোগ দায়ের করেন।
সংবাদমাধ্যম বলছে, কাটা আঙুল পাওয়ার পর সেটিসহ আইসক্রিম নিয়ে মালাড থানায় ছুটে যান ওই নারী। ইউম্মো কোম্পানির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ‘এফআইআর দায়ের করে আঙুলের টুকরোটি ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। শুধু তাই নয় যে জায়গায় আইসক্রিম তৈরি হয়েছিল সেই জায়গাতেও তল্লাশি চালানো হবে।’
তবে এই ঘটনার পর আইসক্রিম প্রস্তুতকারক সংস্থার কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অবশ্য ঠিক কী করে আইসক্রিমের মধ্যে আঙুল এলো তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।
 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।