Bangal Press
ঢাকাThursday , 13 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঈদে চলাচল নির্বিঘ্ন করতে সড়কে ‘ভিজিলেন্স টিম’

Link Copied!

ঈদুল আজহাকে সামনে রেখে সড়ক চলাচল নির্বিঘ্ন করতে চুয়াডাঙ্গায় কাজ শুরু করেছে এ সংক্রান্ত ‘ভিজিলেন্স টিম’। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫ টায় চুয়াডাঙ্গা বড় বাজার শহীদ হাসান চত্বর থেকে এই ভিজিলেন্স টিম কাজ শুরু করে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিআরটিএ, নিরাপদ সড়ক চাই- নিসচা, বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সমন্বয়ে ছয় সদস্য বিশিষ্ট এ ‘ভিজিলেন্স টিম’ গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা শহরের বিভিন্ন দূরপাল্লার বাস কাউন্টার পরিদর্শন করে এ ‘ভিজিলেন্স টিম’। শহরের শহীদ হাসান চত্বর, কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বড় বাজারে এ পরিদর্শন করা হয়।
‘ভিজিলেন্স টিম’ শহরের শহীদ হাসান চত্বর ও কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক পরিবহণ আইন ২০১৮-এর ৯২ (১) ধারায় দুজন মোটরসাইকেল চালককে ৪০০ টাকা জরিমানা করেন। 
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. কবীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুর রহমান, ট্র্যাফিক ইন্সপেক্টর মো. আমিনুল ইসলাম, বিআরটিএ’র মোটরযান পরিদর্শক মো. আবু জামাল, নিসচা’র সভাপতি অ্যাড. মানিক আকবর ও সাধারণ সম্পাদক  জাকির হোসেন, সড়ক পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন এবং ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।