Bangal Press
ঢাকাThursday , 13 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খুলনা সাংবাদিক ইউনিয়ন কাজল কবির তানজির বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত

Link Copied!

খুলনা সাংবাদিক ইউনিয়ন ( কেইউজে) দ্বিবার্ষিক নির্বাচনে কোন প্রার্থী না থাকায় সভাপতি পদে আনোয়ারুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক হিসেবে মো: হুমায়ূন কবির এবং কোশাধ্যক্ষ পদে হাসানুর রহমান তানজিরকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বৃৃহস্পতিবা (১৩ জুন) রাত ৮ টায় নির্বাচন পরিচালনা কমিটি ১১ টি পদের প্রার্থীদের নির্বাচিত ঘোষণা করেন।
বাকি পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহ-সভাপতি শামীম আশরাফ শেলী ও বিমল সাহা। যুগ্ম সম্পাদক পদে এস এম ফরিদ রানা,প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে কামরুল আহসান,দপ্তর সম্পাদক পদে আল মাহমুদ প্রিন্স।নির্বাহী সদস্য পদ নির্বাচিতারা হলেন দিলীপ বর্মন,এসএম নূর হাসান জনি ও এলিন হুসাইন অন্তত। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মল্লিক সুধাংশু তাদের নির্বাচিত ঘোষণা করেন।
এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শেখ আব্দুল হালিম ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, এডহক কমিটির আহ্বায়ক সাবেক সভাপতি শেখ আবু হাসান,ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজসহ এডহক কমিটির অন্যান্য সদস্য এবং ইউনিয়নের বিপুলসংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কেইউজের বর্তমান সংকট নিরসনের লক্ষ্যে গত ২৭ মে সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ সিনিয়র ১৬ জন সদস্য জরুরিভাবে বিশেষ সাধারণ সভা আহ্বানে জন্য ইউনিয়নের সভাপতি – সাধারণ সম্পাদক বরাবর লিখিত আবেদন করেন। ওই দিনই সাংবাদিক ইউনিয়ন গত ৩ জুন বেলা ১ টায় বিশেষ সাধারণ পরিষদের সভা আহ্বান করে নোটিশ জারি করেন।
গত ৩ জুন প্রেসক্লাবে আলহাজ লিয়াকত আলী মিলনায়তনে বেলা ১ টায় সংগঠনের সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে বিশেষ সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় ১২৬ জন সদস্য উপস্থিত থেকে তাদের মতামত দেন। অধিকাংশ সদস্য বলেন,যেহেতু আদালত কোন আদেশ প্রদান করেননি এবং নির্বাহী পরিষদের মেয়াদ উত্তীর্ণ হয়েছে সহেতু অতিদ্রুত নির্বাচন করতে হবে। সভায় সর্বসম্মতিক্রমে সংগঠন সাবেক সভাপতি শেখ আবু হাসানকে আহ্বায়ক করে ৫ সদস্যদের এডহক কমিটি গঠন করা হয়। এসময় এডহক কমিটির সাথে পরামর্শ করে সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু কে আহ্বায়ক করে তিন সদস্যদের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটি ২২ জুন২০২৪ নির্বাচনের তারিখ ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আজ ১৩ জুন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। কোন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সকলকে বিনা প্রতিদ্বন্ধীয় নির্বাচিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।