Bangal Press
ঢাকাSunday , 16 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চোখে টিউমার, ভক্তদের দুশ্চিন্তা করতে নিষেধ করলেন তাসরিফ 

Link Copied!

বর্তমান সময়ের সংগীতশিল্পী ও ‘কুড়েঘর’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা তাসরিফ খানের চোখের ভেতরের দিকে টিউমার ধরা পড়েছে। গেল শুক্রবার সন্ধ্যায় সামাজিক মাধ্যমে এক পোস্টে তার এই অসুস্থতার কথা জানান গায়ক। 
ওই পোস্টে তাসরিফ লেখেন, ‘আমার ডান চোখের ভেতর দিকে টিউমার ধরা পড়েছে। আমার জন্য দোয়া করবেন।’
খবরটি প্রকাশের পর থেকেই দুশ্চিন্তা শুরু হয়েছে ভক্ত-অনুরাগীদের মনে। বিষয়টি নজরে এসেছে তাসরিফ খানের। যে কারণে ভক্তদের অযথা দুশ্চিন্তা করতে নিধেষ করেছেন তিনি। 
শনিবার (১৫ মে) সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ছবি আপলোড দেন তাসরিফ খান। সেই ছবির কমেন্টে ভক্তদের উদ্দেশ্যে তাসরিফ বলেন, শুনুন, চোখের ভেতরের টিউমার খুব বড় কোন রোগ না। ঔষধ খাচ্ছি। ফুলে যাওয়াটা কমে গেলে হয়তো অপারেশন করলে সুস্থ হয়ে যাব। আপনারা অযথা দুশ্চিন্তা যেন না করেন তাই এই ছবিটা আপলোড দিয়েছি। দোয়া করবেন আমার জন্য তাহলেই হবে। ভালোবাসা জানাবেন।
নানা কারণেই আলোচিত তাসরিফ খান। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডে থাকার পাশাপাশি অন্য কেউ ভালো কাজ করলেও তার প্রতিদান দিতে ভোলেন না এই শিল্পী।
২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করেন তাসরিফ। যা মুহূর্তেই ভাইরাল হয়। সহায়তায় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনা ও প্রশংসায় ভাসেন এই শিল্পী।
তাসরিফ খান কুঁড়েঘর ব্যান্ডের প্রধান ভোকাল। তার গাওয়া প্রথম ‘মধ্যবিত্ত…’ গানটি রাতারাতি তাকে শ্রোতাদের কাছে নিয়ে যায়। পরবর্তী সময়ে ‘তুমি মানে আমি…’, ‘ময়না রে…’, ‘তাই তো আইলাম সাগরে…’, ‘ব্যাচেলর…’ গানগুলো আলোচনায় আনে তাকে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।