Bangal Press
ঢাকাSaturday , 15 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আগে দুই-তিন ঘণ্টা পেটাব, তারপর কথা: বুবলী

Link Copied!

শোবিজ অঙ্গনের তারকাদের মুখে মারধরের কথা, সচারচর খুব একটা শোনা যায় না। তবে চিত্রনায়িকা শবনম বুবলী এবার এতটাই ক্ষুব্ধ হলেন যে, টিভি পর্দায় ক্যামেরার সামনেই রীতিমতো মারধরের হুমকি দিয়ে রাখলেন!
কী এমন ঘটেছে, যে কারণে কাউকে পেটানোর কথা বললেন বুবলী? সম্প্রতি সামাজিক মাধ্যমে চিত্রনায়ক শরিফুল রাজ ও নায়িকা শবনম বুবলীকে নিয়ে ছড়িয়ে পড়ে এক বিভ্রান্তিকর খবর। 
যেখানে দাবি করা হয়, বিয়ে করেছেন রাজ-বুবলী। মূলত উইকিপিডিয়াতে কেউ ইচ্ছে করেই বুবলীর নামের পাশে স্বামী হিসেবে শরিফুল রাজের তথ্য সংযোজন করেন। সেখান থেকেই ছড়িয়ে পড়ে এই বিয়ের গুজব। 
বিষয়টি নিয়ে সম্প্রতি এক গণমাধ্যমে কথা বলেন বুবলী। যেখানে তাকে শরিফুল রাজের সঙ্গে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হয়। সেই প্রশ্ন শুনেই ক্ষেপে ওঠেন অভিনেত্রী। বলেন, ‘যারা তথ্যগুলো এডিট করেছে তাদেরকে ধরে মিনিমাম কয়েক ঘণ্টা পেটানো উচিত। মানুষের মনে যখন নোংরামি, হিংসা থাকে তখনই এসব ছড়ানোর চিন্তাভাবনা করে।’
বর্তমানে জংলি সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন বুবলী। যেখানে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। সেই সিনেমার কথা উল্লেখ করে এই নায়িকা বলেন, ‘উইকিপিডিয়াতে স্বামীর নাম ছিল শাকিব খান। সেটা কে পরিবর্তন করল? যেহেতু আমি এখন জংলি মুডে আছি, দুই-তিন ঘণ্টা আগে পেটাব, তারপর কথা…’।
প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। তাদের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্ম ২০২০ সালের ২১ মার্চ। যদিও বর্তমানে এই জুটির সম্পর্ক ভালো নেই।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।