Bangal Press
ঢাকাSunday , 16 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফ্রিজে কোরবানির মাংস রাখা নিয়ে বাগবিতণ্ডা, ভাতিজার হাতে চাচা খুন

Link Copied!

কুষ্টিয়া সদর উপজেলায় ফ্রিজে কোরবানির মাংস রাখা নিয়ে বাগবিতণ্ডার জেরে ভাতিজার হাতে চাচা বাদশা পরামানিক (৫০) খুন হয়েছেন। রোববার (১৬ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের হাটশ হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত বাদশা পরামানিক হাটশ হরিপুর গ্রামের ভাদু পরামানিকের ছেলে। অভিযুক্ত মাসুদ (৪০) সুলাইমান ভোলার ছেলে। নিহত বাদশা মাসুদের আপন চাচা। তারা দুজনই হকারির ব্যবসা করতেন।
পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চাচা বাদশার ফ্রিজে তার ভাতিজা রান্না করা সেমাই রেখেছিল। সেই সেমাই নিতে গেলে চাচা তার ভাতিজাকে বলে এখন কারেন্ট নেই। ফ্রিজ খোলা যাবে না। এ ছাড়া কোরবানির মাংস রাখতে চাইলে ভাতিজাকে নিষেধ করেন চাচা বাদশা পরামানিক। এতে ভাতিজা ও চাচার মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে চাচাকে কুপিয়ে জখম করে ভাতিজা। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, চাচার ফ্রিজে ভাতিজার সেমাই ও কোরবানির মাংস রাখাকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে চাচাকে কুপিয়ে হত্যা করে ভাতিজা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত ভাতিজা পলাতক রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।