Bangal Press
ঢাকাSunday , 16 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিক্রি করতে নেওয়ার পথে নিজের পালিত ষাঁড়ের আঘাতে যুবকের মৃত্যু

Link Copied!

কুরবানির পশুর হাটে বিক্রি করতে নেওয়ার পথে নিজের পালিত ষাঁড় গরুর আঘাতে মালিক সাইফুল ইসলামের মৃত্যু হয়েছে। শুক্রবার ষাঁড়টির আঘাতে মালিক সাইফুল ইসলাম গুরুতর আহত হন। শনিবার দিবাগত রাত ২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সাইফুল ইসলাম (২৮) নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নে আউজিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার নিজের পালিত ষাঁড় গরুটি বিক্রির জন্য কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি পশুর হাটে নিয়ে যাচ্ছিলেন সাইফুল। পথে ষাঁড়টির আঘাতে তিনি গুরুতর জখম হন। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সাইফুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ২টার দিকে মারা যান। রোববার দুপুর ২টার দিকে আউজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আব্দুস ছালাম বাঙালী তার মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।