Bangal Press
ঢাকাSunday , 16 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘বাংলাদেশকে হারিয়ে অঘটন ঘটাতে পারে নেপাল’

Link Copied!

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে আগামীকাল সকালে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচে নেপালকে হারাতে পারলেই সুপার এইট নিশ্চিত হবে টাইগারদের। তবে ভারতের সাবেক ক্রিকেটার ওয়াসিম জাফর মনে করেন, বাংলাদেশকে হারিয়ে চমক দেখাতে পারে নেপাল।
ক্রিকইনফোর ম্যাচ প্রিভিউতে জাফর বলেছেন, ‘নেপাল বাংলাদেশকেও আপসেট করে দিতে পারে। বাংলাদেশের জন্য সুবর্ন সুযোগ রয়েছে সুপার এইটে যাওয়ার। এখন পর্যন্ত তারা অনেক ভালো খেলেছে, মাত্র একটি ম্যাচ হেরেছে। সেটিও আম্পায়ারের বিতর্কিত লেগ বাই সিদ্ধান্তের কারনে। তাই এই লড়াইটা অনেক গুরুত্বপূর্ণ বাংলাদেশের জন্য।’
‘আমরা আগেও দেখেছি, আইসিসির টুর্নামেন্টগুলোতে বাংলাদেশ এখন অব্দি খুব ভালো কিছু করতে পারেনি। সুপার এইটে এলে তাদের মনোবল অনেকাংশেই বৃদ্ধি পাবে।’-যোগ করেন তিনি।
বিশ্বকাপ জুড়ে দারুণ অধিনায়কত্ব দিয়ে নজর কেড়েছেন শান্ত। তবে ব্যাট হাতে ফর্মে নেই তিনি। টপ অর্ডারে দিন দিন দলের বোঝা হয়ে উঠছেন এই বাঁহাতি ব্যাটার। সুপার এইটের আগে নেপালের বিপক্ষে শান্ত ফর্মে ফিরলে বাংলাদেশ দলও হবে চাঙ্গা।
জাফর বলেছেন, ‘গত বছর সে টি-টোয়েন্টিতে ভালো ফর্মে ছিলো। সে তিন ফর্মেটেরই ক্রিকেটার। টেস্ট এবং ওডিআই তে সে অনেক ভালো খেলে। কিন্তু এই ফর্মেটে নিজেকে সেভাবে গড়ে তুলতে পারেনি। কিন্তু আমরা যদি বিপিএল, গত বছরের সব টি-টোয়েন্টি সিরিজ এবং গত বিশ্বকাপ নিয়ে কথা বলি, সেগুলোতে শান্তর পারফর্মেন্স কিন্তু খারাপ না। সেটা ভেবেই হয়তো তাকে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে।’
‘সাবিক অধিনায়কত্ব করতে চায়না, মাহমুদউল্লাহ এমন একটা স্টেজে যে তাকে দায়িত্ব দেয়া যাবেনা, তাই তিন ফর্মেটেই শান্তকে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে। এখনো পর্যন্ত টি-টোয়েন্টিতে সে ভালো করছেনা, কিন্তু তার প্রতিভা আছে।’-যোগ করেন তিনি।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।