Bangal Press
ঢাকাSunday , 16 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানের বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিলেন সংগীতশিল্পী আগুন

Link Copied!

‘বাবা বলে ছেলে নাম করবে’ এবং ‘ও আমার বন্ধু গো’ ‘মাথায় পড়েছি সাদা ক্যাপ’, ‘আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়’ সহ বহু জনপ্রিয় গানের শিল্পী খান আসিফুর রহমান আগুন এবার দেশের শীর্ষস্থানীয় স্কিনকেয়ার ও কসমেটিকস ব্র্যান্ড লিলির বিজ্ঞাপনের জিঙ্গেলে কন্ঠ দিলেন। এক যুগেরও বেশি সময় পর লিলির বিজ্ঞাপনের এই জিঙ্গেলটির মাধ্যমে গানে ফিরলেন আগুন। আর এই বিজ্ঞাপনে আগুনের গানে ঠোঁট মিলিয়েছেন ঢালিউড কিং মেগাস্টার শাকিব খান। 
 
নব্বই দশকের এই জনপ্রিয় শিল্পী অসংখ্য চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। পেয়েছেন আকাশচুম্বী সফলতাও। দীর্ঘ ক্যারিয়ারে বেশিরভাগ সময় চলচ্চিত্রের গানেই কন্ঠ দিয়েছেন শিল্পী আগুন। গান ছাড়া একটা সময় অভিনয়েও বেশ সরব ছিলেন এই কণ্ঠশিল্পী। ‘এখনো অনেক রাত’, ‘ঘেটুপুত্র কমলা’, ‘একাত্তরের মা জননী’ প্রভৃতি সিনেমা ও বহু নাটকে আগুন নিজের অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন। মাঝখানে কিছুটা সময় নিজেকে আড়াল করে রেখেছিলেন। অবশেষে আড়াল ভাঙলেন লিলি’র বিজ্ঞাপনে কণ্ঠ দেয়ার মাধ্যমে। 
 
লিলি মানেই ভিন্ন কিছু। তারই ধারাবাহিকতায় এবার মেগাস্টার শাকিব খানকে নিয়ে বাহামার নাসাউতে সম্পুর্ন নতুন আঙ্গিকের একটি বিজ্ঞাপনচিত্র শুট করল সৌন্দর্যের সংজ্ঞার পরিপূরক লিলি। বাহামার চোখজুড়ানো লোকেশনে এক দিকে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসছে তা বলার অপেক্ষা রাখেনা। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির আবেগঘন রসায়নের সাথে আগুনের কন্ঠে জিঙ্গেল পুরো অ্যাডটিতেই এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।
 
লিলির জিঙ্গেল প্রসঙ্গে আগুন বলেন, ‘অনেকদিন পর গানে ফিরলাম। আর এ প্রত্যাবর্তন বিশ্বমানের একটি বিজ্ঞাপনের মাধ্যমে হচ্ছে। তাই আমি ভীষণ আনন্দিত। ব্যক্তিগতভাবে আমার কাছে জিঙ্গেলটি খুব পছন্দ হয়েছে। আশা করি শ্রোতাদেরও মন ছুঁয়ে যাবে।’
 
আগুনের এত বছর পরে বিজ্ঞাপনে প্রত্যাবর্তন, শাকিব খান- কেলসির চমৎকার রসায়ন আর নয়নাভিরাম লোকেশন সব মিলিয়ে দারুণ একটি জিঙ্গেলনির্ভর বিজ্ঞাপনচিত্র তৈরি হয়েছে লিলির জন্য। আর দর্শকরাও বিজ্ঞাপনচিত্রটি খুবই পছন্দ করবেন বলে মনে করছেন সবাই।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।