Bangal Press
ঢাকাMonday , 17 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

দৌড়াতে দৌড়াতে মানুষকে সরি বলতে হয়েছিল: সিয়াম

Link Copied!

গরুর হাটে যাওয়ার অভিজ্ঞতা সাধারণ মানুষের পাশাপাশি তারকাদেরও রয়েছে। সেই তালিকায় আছেন ঢাকাই চলচ্চিত্রের নায়ক সিয়াম আহমেদ।
গরুর হাটে যাওয়ার অভিজ্ঞতা জানিয়ে সিয়াম বলেন, ‘এই ঈদে আমার হাটে যাওয়া লাগেনি। গত ঈদে গিয়েছিলাম। গরু কিনে ফেরার সময় দড়ি ছিঁড়ে গিয়েছিল। এরপর সেই গরুর পেছনে পেছনে ছুটতে হয়েছে। গরু আবার মানুষকে গুঁতা দিচ্ছিল। তাই দৌড়াতে দৌড়াতে মানুষকে সরি বলতেও হয়েছিল। মনে রাখার মতো ছিল ঘটনাটা।’
সিয়াম আরও বলেন, ‘তিন বছর ধরে বাবা হাটে যেতে পারেন না। আর এদিকে আমার ছেলে বড় হচ্ছে, আগামী দিনে তাকে নিয়ে হাটে যেতে হবে। তবে হ্যাঁ, বাবার সঙ্গে হাটে ঘুরে ঘুরে গরু কেনা, পছন্দসই গরু না পেয়ে ফিরে আসা, পরের দিন আবার যাওয়া- এই স্মৃতিগুলো মনে পড়ে। হাটে গিয়ে গরু কেনার ব্যাপারটাই ছিল উৎসবের মতো। খুব মিস করি।’
প্রসঙ্গত, ঈদে মুক্তি দেওয়ার টার্গেট নিয়েই এগিয়ে যাচ্ছিল সিয়াম অভিনীত ‘জংলি’ সিনেমার শুটিং। এর মধ্যে ঘূর্ণিঝড় ও তীব্র গরমের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয় শুটিং কার্যক্রম। সে কারণে মুক্তির মিছিল থেকে পিছিয়ে পড়ে এম. রাহিম পরিচালিত এই সিনেমাটি। আজাদ খানের গল্পে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন সুকৃতি সাহা ও মেহেদী হাসান।
সিনেমার চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ। এতে সিয়াম-বুবলী ছাড়াও শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ অভিনয় করেছেন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।