Bangal Press
ঢাকাWednesday , 19 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অবসর থেকে ফিরে আবারও অবসরে যাচ্ছেন আমির-ইমাদ ওয়াসিম!

Link Copied!

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম। তবে দলে ফিরেও বিশ্বকাপে দলকে সাফল্য এনে দিতে পারেননি দুজনের কেউই। তাই আবারও অবসরে যাচ্ছেন এই দুই ক্রিকেটার এমনটাই দাবি পাকিস্তানি সংবাদ মাধ্যমের।
২০২৩ সালের নভেম্বরে অবসরে যান ইমাদ ওয়াসিম। তবে সর্বশেষ পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেডকে শিরোপা জেতানোর পথে করেছেন দারুণ পারফরম্যান্স। আর তাতেই পিসিবির অনুরোধে অবসর ভেঙে ফেরেন জাতীয় দলে।
অন্যদিকে ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা বাঁহাতি পেসার আমিরও ফিরেছেন বিশ্বকাপ সামনে রেখে। বিশ্বকাপে দল ভালো কিছু করুক এমন চাওয়াতেই আমির-ইমাদকে ফেরানো হয়।
ফিরে আসার সময় ইমাদ ওয়াসিম এক বিবৃতিতে বলেছিলেন, ‘আমরা একটা বিশেষ কারণে ফিরে আসলাম আবার। শুধু খেলাটা এখানে মূখ্য নয়। আমি এবং আমির চাই বিশ্বকাপটা জিততে। আমরা বিশ্বকাপের সেমি-ফাইনাল খেলেছি, ফাইনাল খেলেছি। যা নিশ্চিতভাবেই বড় অর্জন।’
আর আমির অবসর ভেঙে ফেরার পর বলেছিলেন, ‘সাম্প্রতিক টুর্নামেন্টগুলোয় পাকিস্তান দল সেমিফাইনাল ও ফাইনালে খেলেছে। একটা লাইন আছে (টুর্নামেন্ট জেতা), এটা আমাদের অতিক্রম করতে হবে। এই অর্জন যদি হয়েই যায়, তাহলে সেই দলে থাকার জন্য আমি নিজেকে ভাগ্যবান মনে করব।’-আরো যোগ করেন তিনি।
তাদের প্রত্যাশা বড় হলেও দল হিসেবে পাকিস্তান ব্যর্থ হয়েছে চলমান বিশ্বকাপে। এক ম্যাচ আগেই ছিটকে গেছে গ্রুপ পর্ব থেকে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।