Bangal Press
ঢাকাWednesday , 19 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফুটপাতে যুবককে বিএমডব্লিউ দিয়ে পিষিয়ে মারলেন সাংসদ-কন্যা

Link Copied!

ভারতের চেন্নাইয়ের রাজ্যসভার এক সাংসদ-কন্যার বিরুদ্ধে বিলাসবহুল বিএমডব্লিউ গাড়ি দিয়ে ফুটপাতে ঘুমন্ত যুবককে পিষে মেরে ফেলার অভিযোগ উঠেছে। মত্ত অবস্থায় গাড়ি চালানোয় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।
চেন্নাইয়ের পুলিশের সূত্র বলেছে, সোমবার রাতে ওয়াইএসআর কংগ্রেস দলের রাজ্যসভার সাংসদ বেদ মাস্তান রাওয়ের মেয়ে মাধুরী এক বান্ধবী নিয়ে বিএমডব্লিউ গাড়িতে চেপে ফিরছিলেন। এ সময় গাড়িতে চালকের আসনে ছিলেন মাধুরী। তিনি বসন্তনগর এলাকায় ফুটপাতের ওপর গাড়ি তুলে দেন। সেখানে ঘুমাচ্ছিলেন এক যুবক। ফলে বিএমডব্লিউর চাকার তলায় চাপা পড়েন ওই যুবক। দুর্ঘটনার পরপরই গাড়ি নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যান সাংসদ-কন্যা।
তবে তার বান্ধবী গাড়ি থেকে নেমে স্থানীয়দের সঙ্গে তর্কবিতর্ক শুরু করেন। পরে তিনিও ক্যাব ডেকে ঘটনাস্থল থেকে চলে যান। রক্তাক্ত অবস্থায় আহত যুবককে উদ্ধার করে সেখানকার একটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
চেন্নাই পুলিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা বলেছেন, এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত তরুণীকে আটক করা হলেও তিনি জামিনে ছাড়া পেয়েছেন। পুলিশ বলেছে, মৃত যুবক পেশায় একজন চিত্রশিল্পী। মাত্র আট মাস আগে বিয়ে করেছিলেন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবি জানিয়ে থানায় বিক্ষোভ করেছেন মৃত যুবকের আত্মীয়স্বজন ও স্থানীয় বাসিন্দারা।
দেশটির সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, যে গাড়িটি ওই যুবককে চাপা দিয়েছে সেটি সাংসদ বেদ রাওয়ের মালিকানাধীন একটি সংস্থার। সেই সূত্র ধরে সাসংদ-কন্যা মাধুরীকে আটক করে পুলিশ। তবে আটকের কিছুক্ষণ পরই থানা থেকেই জামিন পেয়ে যান তিনি।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।