Bangal Press
ঢাকাThursday , 20 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পেলেন অর্ধেক খাওয়ার পর

Link Copied!

খাওয়ার সময় খাবারের মধ্যে চুল, মশা-মাছি, আরশোলা ও টিকটিকি পেয়েছেন এমন ঘটনা অনেকের সাথে ঘটেছে। এবার চিপসের প্যাকেটে পাওয়া গেল মরা ব্যাঙ। তাও আবার চোখে ধরা পড়ল অর্ধেকটা খাওয়ার পরে। সম্প্রতি ভারতের গুজরাটের জামনগরে এমন ঘটনা ঘটেছে।
চিপসের সিল করা প্যাকেটে মরা ব্যাঙ এলো কী করে?‌ এই প্রশ্ন এখন উঠতে শুরু করেছে গুজরাট জুড়ে। এ ঘটনায় সেখানে ব্যাপক সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। ভুক্তভোগী চিপস কোম্পানির বিরুদ্ধে খাদ্য অধিদপ্তরে অভিযোগ করেছেন। এ ঘটনা তদন্ত করছে অধিদপ্তর। তারা জানতে পারে বিষয়টি সত্যি ঘটেছে। এবিষয় নিশ্চিত হওয়ার পর ওই চিপসের প্যাকেটটি পরীক্ষার জন্য নিয়ে যায় তারা। সঙ্গে একই ব্যাচের অন্য প্যাকেটগুলোও বাজেয়াপ্ত করে।
গত মঙ্গলবার জেসমিন প্যাটেল দোকান থেকে একটি চিপস কিনেছিলেন। তারপর অর্ধেকটা খেয়ে চিপসের প্যাকেট রেখে দেন জেসমিন। সুতরাং বাকিটা রাখাই ছিল তার বাড়িতে। পরদিন বুধবার সকালে যখন আবার চিপসের প্যাকেটটি খোলেন জেসমিনের মেয়ে তখনই চিপসের মধ্যে দেখতে পান একটি মরা ব্যাঙ পড়ে রয়েছে। যা আগে খেয়াল করেননি জেসমিন।
এদিকে এ ঘটনায় ওই চিপস কোম্পানির ম্যানেজার এক বিবৃতি প্রকাশ করেন। সেখানে তিনি জানিয়েছেন, ‘‌আমাদের প্ল্যান্টটি স্বয়ংস্ক্রিয়। চিপসে যদি একটি পচা আলুও থাকে, তাহলে সেটা সরিয়ে ফেলা হয়। প্যাকেটে মরা ব্যাঙ থাকার বিষয়টি মানা যাচ্ছে না। আমরা এই ঘটনার তদন্ত করব।’‌



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।