Bangal Press
ঢাকাMonday , 17 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বয়কট করার মতো কোনো কাজ করিনি: অমি

Link Copied!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে কোমল পানীয় কোকা-কোলার বিজ্ঞাপন নিয়ে নানা সমালোচনা ও চর্চা করছেন নেটিজেন ও দর্শকরা। বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে দেখা যায়। আর বিজ্ঞাপনটি ভালোভাবে গ্রহণ করেনি নেটিজেনরা। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ করে ওই কোমল পানীয় এবং সঙ্গে দুই অভিনেতাকে বয়কটের ডাক দেন নেটিজেন ও সাধারণ দর্শকরা।
এদিকে কোকাকোলার বাংলাদেশি নতুন বিজ্ঞাপন নিয়ে তর্ক-বিতর্কের মাঝেই নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছেন, তিনি এ ঘটনার সম্পৃক্ততায় কোথাও ক্ষমা চাননি।
সংবাদমাধ্যমে অমি বলেন, বয়কট করার মতো কোনো কাজ করিনি। শুধু তাই নয়, কোকাকোলার বিজ্ঞাপনের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। কাউকে বয়কট করার ব্যক্তি স্বাধীনতা অবশ্যই আছে। তবে বয়কট করার মতো কোনো অপরাধ আমি করিনি।
আরও পড়ুন : কোকাকোলার বিজ্ঞাপন বিতর্ক এবং ‘ফিমেল ৪’ বয়কট প্রসঙ্গে স্পষ্ট জবাব দিলেন অমি
তাহলে কেন ক্ষমা চাইলেন? এক সাংবাদিকের এমন প্রশ্নের উত্তরে অমি বলেন, আমার স্পষ্ট বক্তব্যে কোথাও ক্ষমা চাওয়া হয়নি। কারণ এ বিজ্ঞাপনের সঙ্গে আমি জড়িত নই। বিজ্ঞপানটি ইস্যু করে ফিমেল ফোর নাটকের প্রতি নেগেটিভ প্রতিক্রিয়া যারা জানাচ্ছিল, আমি শুধু তাদের উদ্দেশ্যে আমার সম্পৃক্ততা না থাকার বিষয়টি ক্লিয়ার করেছি।
 
এ সময় অমি ফেসবুক স্ট্যাটাসে নিজের লেখা পোস্টের কথা জানান। যেখানে এ পর্যন্ত কোনো মন্তব্যে তিনি ক্ষমা চাওয়ার বিষয়টি উল্লেখ করেননি।
সম্প্রতি ফিলিস্তিনে ইসরাইলি হামলা ও গণহত্যার প্রতিবাদে বিশ্বব্যাপী বেশকিছু পণ্যের সঙ্গে কোকাকোলাও বয়কটের আহ্বান জানানো হয়। এরপর নতুন তৈরি বিজ্ঞাপনে কোকাকোলা ইসরায়েলের পণ্য নয়- বার্তা দিয়ে সমালোচনার জন্ম দেয় কোম্পানিটি। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ওঠে ব্যাপক সমালোচনার ঝড়।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।