Bangal Press
ঢাকাThursday , 20 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ফেনসিডিল, গাঁজা ও হেরোইনসহ আটক ৪

Link Copied!

মেহেরপুরের গাংনী থানা পুলিশের অভিযানে ৬৩০ বোতল ফেনসিডিল, ১৫০ গ্রাম গাঁজা ও ৪ গ্রাম হেরোইন সহ চারজনকে আটক করেছে পুলিশ। 
বুধবার দিবাগত মধ্যরাতে গাংনী থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃতরা হলো- গাংনী উপজেলার কাজিপুর গ্রামের মধ্যপাড়ার এলাহী বক্সের ছেলে শাহজুল ইসলাম(৩৮), সহড়াতলা গ্রামের মাদ্রাসা পাড়ার মৃত আখসেদ আলীর ছেলে মশিউর রহমান মুসা(৪৫), কুঠি ভাটপাড়া গ্রামের কাবুলের ছেলে কাজল(১৯) ও খাসমহল গ্রামের আব্দুল আজিজের ছেলে পল্টু(৪০)।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আহসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশের টিম কাজীপুর গ্রামের মধ্যপাড়ায় অভিযান চালিয়ে ৫৬০ বোতল ফেন্সিডিল সহ সাহাজুলকে, সহড়াতলা গ্রামের মাদ্রাসা পাড়ায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিল সহ মশিউর রহমান মুসাকে, কুঠি ভাটপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১৫০ গ্রাম গাঁজা সহ কাজলকে ও খাসমহল গ্রাম থেকে ৪ গ্রাম হেরোইন সহ পল্টুকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।
সট- আহসান খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন), মেহেরপুর।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।