Bangal Press
ঢাকাThursday , 20 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ধামরাইয়ে সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু, এলাকাজুড়ে রাসেল ভাইপারের আতঙ্ক

Link Copied!

ঢাকার ধামরাইয়ে তহিরন নেছা (৬৫) নামে এক বৃদ্ধা নারীর সাপের কামড়ে মৃত্যু হয়েছে। তবে সাপের কামড়ে মারা যাওয়ার বিষয়টি নিয়ে এলাকা জুড়ে রাসেল ভাইপারের আতঙ্কের সৃষ্টি হয়েছে।
বৃহস্পতিবার (২০ জুন) ভোরে আমতা ইউনিয়নের আগজেঠাই কাঁচা রাজাপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত তহিরন নেছা ওই এলাকার বাসিন্দা। 
নিহতের পরিবার সূত্র জানায়, বৃহস্পতিবার তার নাতনির বিয়ে উপলক্ষে সকালের দিকে আসা-রসুন ব্লেন্ডের কাজ করছিলেন তিনি। এ সময় পাশের ঝোপ থেকে এসে একটি সাপ তার পায়ে কামড় দেয়। চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
আমতা ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল আলীম বলেন, বাড়িতে কাজ করার সময় তাকে সাপ কামড় দেয়। পরিবারের ধারণা, দাঁড়াস সাপ তাকে কামড় দিয়ে থাকতে পারে। হয়তো আতঙ্কে তার মৃত্যু হয়েছে। 
ইউপি চেয়ারম্যান আরিফ হোসেন বলেন, সাপটি কি সাপ তা নিশ্চিত হওয়া যায়নি।
উল্লেখ্য, সারা দেশের মধ্যে কয়েকটি জেলায় অতি বিষধর সাপ রাসেল ভাইপারের বিস্তার ছড়িয়ে পড়েছে। এসব জেলাগুলোর মধ্যে ঢাকার ধামরাইয়ের সীমান্তবর্তী মানিকগঞ্জ জেলা রয়েছে। এ জেলার সাটুরিয়ায় রাসেল ভাইপারের দেখা মিলেছে বলে খবর ছড়িয়ে পড়ে। এতে সচেতন হতে থাকে পাশের ধামরাইবাসী।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।