Bangal Press
ঢাকাThursday , 20 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের পাঠানো টাকা চাওয়ায় ছেলের হাতে প্রাণ গেলো বাবার  

Link Copied!

ইদ উপলক্ষ্যে মেয়ের পাঠানো টাকা চাওয়াকে কেন্দ্র করে ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় ছেলে কর্তৃক তাঁরই পিতা ইউসুফ আলীকে (৬৫) হত্যার অভিযোগ উঠেছে মোশারফ হোসেন (৩০) এর বিরুদ্ধে। উপজেলার বালিয়ান ইউনিয়নের নয়ানবাড়ী দক্ষিণ পাড়া এলাকায় এ লোমহর্ষক ঘটনা ঘটে। 
স্থানীয় সূত্রে জানা যায়, কুরবানির ঈদে ইউসুফ আলীর ছেলে মোশারফ হোসেনের কাছে তাঁর বোন বাবার জন্য ১ হাজার টাকা পাঠায়। মঙ্গলবার তাঁর বাবা সে টাকা চাইলে ছেলে মোশারফ হোসেন ৫০০শত টাকা দিয়ে বাকী টাকা কদিন পর দেওয়ার কথা জানান। এ নিয়ে ছেলে ও বাবার মাঝে বাকবিতণ্ডা হয়। ঘটনার এক পর্যায়ে ছেলে কাঠের সড়ক দিয়ে পিতাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই পিতা ইউসুফ আলী অজ্ঞান হয়ে পড়ে। পরে তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। গত বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।
চাঞ্চল্যকর এ হত্যার ঘটনায় জনসাধারণের মাঝে আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়েছে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার ব্যাপারে ভিন্ন কৌশল চলছে বলেও এলাকায় বেশ গুঞ্জন রয়েছে।
তবে এ বিষয়ে নিহতের স্বজনদের সাথে বারবার কথা বলার চেষ্টা করা হলেও তারা কোন কথা বলতে রাজি হননি। এ রিপোর্ট লেখার আগমুহূর্ত (রাত ১০টা)পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। 
এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় কোন মামলা হয়নি। নিহতের পরিবারের দাবি তিনি প্রেসারের রোগী ছিলেন। তার লাশ ময়না তদন্ত করা হয়েছে। 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।