Bangal Press
ঢাকাThursday , 20 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার ধর্ষণ মামলা

Link Copied!

বগুড়ার ধুনট উপজেলায় বাড়িতে ডেকে এনে সাতপাকে বাঁধার প্রতিশ্রুতি ভঙ্গ করায় সুফদেব কুমার (২৪) নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে তার প্রেমিকা। সুফদেব কুমার উপজেলার পেঁচিবাড়ি গ্রামের নারায়ন চন্দ্র মন্ডলের ছেলে। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১৩দিন অবস্থানের পর অবশেষে বুধবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে থানায় এ মামলা দায়ের করেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মেয়েটির বাড়ি নাটোরের সিংড়া উপজেলার সোনাইডাঙ্গা গ্রামে। প্রায় সাড়ে ৩ বছর আগে পেঁচিবাড়ি গ্রামের ভম্ভল চন্দ্রের ছেলে বিধান চন্দ্রের সাথে তার বিয়ে হয়েছিল। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে সন্তানের জন্ম হয়। প্রায় এক বছর আগে বিদ্যুৎস্পর্শে বিধান চন্দ্র মারা গেছেন। তারপর মেয়েটি তার শিশু সন্তান নিয়ে স্বামীর বাড়িতেই থাকেন। এ অবস্থায় ৪ মাস আগে প্রতিবেশী সুফদেব কুমারের সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে ২ জুন দুপুরের দিকে পেঁচিবাড়ি বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে নিয়ে গিয়ে মেয়েটিকে ধর্ষণ করে সুফদেব।
পরবর্তীতে তাদের দুজনের মধ্যে কথা হলে সাতপাকে বাঁধার প্রতিশ্রুতি দিয়ে সুফদেব তার প্রেমিকাকে তাদের বাড়িতে আসতে বলে। প্রতারক প্রেমিকের কথা অনুযায়ী ৬জুন মেয়েটি প্রেমিকের বাড়িতে আসেন। এ সময় প্রেমিকাকে ঘরে রেখে সুফদেব কৌশলে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এরপর থেকে মেয়েটি স্ত্রীর স্বীকৃতির দাবিতে ওই ঘরেই অবস্থান করতে থাকেন। কিন্তু মেয়েটিকে বিয়ে করতে রাজী হয়নি সুফদেব। এ অবস্থায় ব্যর্থ প্রেমের জ্বালা সইতে না পেরে ১৭জুন সন্ধ্যার পর সুফদেবের ঘরে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, এ মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।