Bangal Press
ঢাকাThursday , 20 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পারিবারিক গেট টুগেদারে মদ্যপানে গৃহবধূর মৃত্যু

Link Copied!

পারিবারিক গেট-টুগেদার অনুষ্ঠানে মদ্য পান করে অসুস্থ হয়ে ঈশিতা রানী মন্ডল ঈশিতা মল্লিক (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গত বুধবার দিবাগত রাত দেড়টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এভারকেয়ার হসপিটালে মারা যান তিনি।
বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার এসআই রোজিনা আক্তার। তিনি জানান, ঘটনাটি গাজীপুর নগরীর গাছা থানা এলাকার। তবে ওই থানার নারী পুলিশ কর্মকর্তা ছুটিতে থাকায় আমরা ডিসি স্যারের কথা মতে ওই থানা পুলিশের সহযোগিতায় আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করি। পরে ময়নাতদন্তের জন্য আজ বৃহস্পতিবার সকালে ওই নারীর মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। তবে পুরো বিষয়টি তদন্ত করছে গাছা থানা পুলিশ।
গাছা থানার (তদন্ত ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, গত সোমবার (১৭ জুন) পারিবারিক গেট টুগেদার অনুষ্ঠানে মদ্য পান করে অসুস্থ হয়ে পড়েন ঈশিতা। 
পরদিন মঙ্গলবার (১৮ জুন) বিকেলে তার স্বজনরা তাকে উত্তরার ক্রিসেন্ট হসপিটালে নিয়ে যান। সেখানে চিকিৎসারত অবস্থায় তার অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে রাত ৯টার দিকে এভারকেয়ার হসপিটালে ভর্তি করেন। পরে সেখানে তার মৃত্যু হয়।
ঈশিতা গাজীপুর মহানগরীর গাছা জামর মল্লিক গ্রামের বিপ্লব মল্লিকের স্ত্রী। দুই মেয়ের জননী ছিলেন তিনি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।