Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কের পাশে মায়ের লাশ দেখে চমকে উঠলেন ছেলে!

Link Copied!

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ট্রাকচাপায় মিতু বেগম (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এ ছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন তার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মজিদ (৪৭)। বুধবার (১৯ জুন) রাত পৌনে ১০টার দিকে ওই উপজেলার মাঝিড়া বাসস্ট্যান্ডের সেনানিবাস এমপি চেকপোস্টের সামনে এই ঘটনা ঘটে।
নিহত মিতু বেগম এবং আব্দুল মজিদ দম্পতি উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর নতুন পাড়া গ্রামের বাসিন্দা। চাকরির সুবাদে তারা এখানে বাড়ি করে বসবাস করছিলেন। তাদের গ্রামের বাড়ি বগুড়া গাবতলি উপজেলায়। এ ঘটনায় আশংকাজনক অবস্থায় মজিদকে উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। 
স্থানীয়রা জানায়, একটি মোটরসাইকেল মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে যাচ্ছিলো। একই সময় মাঝিড়ার দিক থেকে ঢাকার দিকে দ্রুত গতিতে যাচ্ছিলো আম বোঝাই একটি ট্রাক। পরে ট্রাকটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ওই ওই নারী ছিটকে ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় অন্যদের মত লাশ দেখতে আসেন তানভীর আহমেদ (১৮) নামের এক যুবক। মহাসড়কের পাশে রাখা মিতু বেগমের লাশ দেখে চমকে ওঠেন তানভীর। তিনি বললেন, এটা তো আমার মায়ের লাশ।  
এ বিষয়ে বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ আবুল হাশেম বলেন, মিতু বেগম নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটি উদ্ধার করা গেলেও চালক পালিয়ে গেছে। আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মজিদ বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।