Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শামির সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন সানিয়ার বাবা

Link Copied!

ভারতের অন্যতম সেরা দুই ক্রীড়া ব্যক্তিত্ব সানিয়া মির্জা ও মোহাম্মদ শামি। টেনিস দিয়ে ভারতের হয়ে বিশ্বে অনেক নাম কুড়িয়েছেন সানিয়া। আর ক্রিকেটে বল হাতে দীর্ঘদিন ধরেই ভারতের হয়ে খেলে আসছেন শামি। ঘরের মাঠে ২০২৩ সালের বিশ্বকাপে হয়েছিলেন সর্বোচ্চ উইকেটশিকারী। সম্প্রতি এই দুই তারকার বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
বলে রাখা ভালো, এ বছরের শুরুতেই পাকিস্তানের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় সানিয়ার। অন্যদিকে, স্ত্রী হাসিন জাহানের সঙ্গে আলাদা থাকছেন শামি। এই দুই ব্যাপারটিকে এক করে সানিয়ার সঙ্গে শামির যোগসূত্র বাঁধছেন। 
বিষয়টি নিয়ে চর্চা যখন কেবলই বাড়ছে, তখন মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে তিনি বলেন, ‘এগুলো বাজে কথা। ও (সানিয়া) কখনো তার (শামি) সঙ্গে দেখা পর্যন্ত করেনি।’
২০১০ সালে সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শোয়েব মালিক। সানিয়ার সঙ্গে বিয়ে ছিল শোয়েবের দ্বিতীয়। এই দম্পতির ঘরে ২০১৮ সালে সন্তান জন্ম নেয়, নাম রাখা হয় ইজহান মির্জা মালিক।
এ বছরের জানুয়ারিতে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানান শোয়েব। তার পরই বিচ্ছেদের ব্যাপারটি পরিস্কার করেন সানিয়া মির্জা। 
অন্যদিকে, ২০১৪ সালের ৬ জুন শামি বিয়ে করেছিলেন হাসিনকে। সেই সম্পর্ক এখন তলানিতে ঠেকেছে। বিবাহবিচ্ছেদের মামলা করেছেন হাসিন। ২০২৩ সালের বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে সেই মামলায় জামিন নিতে আদালতেও যেতে হয়েছিল শামিকে। এই দুজনের ঘরে একটি কন্যাসন্তানও আছে। ২০১৮ সাল থেকেই হাসিন আর শামি আলাদা থাকছেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।