Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে ইঁদুর মারা বিষ খেয়ে কিশোরীর আত্মহত্যা

Link Copied!

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইঁদুর মারা গ‍্যাসের টেবলেট (বিষ) খেয়ে সুমাইয়া আক্তার সুমনা (১৫) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। সে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মুকুল মিয়ার মেয়ে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে তার মৃত্যু হয়।
ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।
পরিবারের বরাত দিয়ে ইউপি সদস‍্য নুরুজ্জামান জানান, প্রায় ৮ মাস আগে বলদিয়া ইউনিয়নের চৌতালি মোড় এলাকার জনৈক লেবু মিয়ার সাথে মেয়েটির বিয়ে হয়। স্বামী ঢাকায় থাকায় ও মেয়ের বয়স কম হওয়ায় মেয়েটি বাবার বাড়িতেই থাকত। বৃহস্পতিবার রাতে বাড়ির সবাই পাশের বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যায়। এসময় ঘরে থাকা একাধিক  ইঁদুর মারা (বিষ) টেবলেট খায় সুমনা। রাত নয়টার দিকে ফিরে এসে মেয়েকে টিউবওয়েল পাড়ে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেয় তার মা। পরে তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন‍্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রংপুর যাওয়ার পথে রাত সাড়ে দশটার দিকে সুমনার মৃত্যু হয়।
আত্মহত্যার কোন সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি তার পরিবার।
ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন‍্য লাশ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।