Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘একমাত্র ছেলেকেই কেন স্রষ্টা নিয়ে যান’

Link Copied!

ফেনীর ছাগলনাইয়া উপজেলার নতুন মুহুরীগঞ্জ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাড়ি থেকে বেরিয়ে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপা পড়ে মারা যান ১৩ বছরের স্কুলছাত্র জাহিদুল আলম রাফি।
বৃহস্পতিবার (২০ জুন) রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, রাফি ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দৌলতপুর (ছয়ঘরিয়া) গ্রামের মো. নুরুল আলম ভূঞার ছেলে। স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র জাহিদুল মা-বাবার একমাত্র ছেলে। তার বাবা চট্টগ্রামের একটি শিপিং কোম্পানিতে চাকরি করেন। রাফিদের বাড়ি মহাসড়কের কাছে। রাতে মহাসড়কের ঢাকামুখী লেনে আহত অবস্থায় তাকে পড় থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শুক্রবার রাফিদের বাড়িতে যেয়ে দেখা যায়, ওই বাড়িতে আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা ভিড়। ফুটফুটে ছেলেটি এত দ্রুত হারিয়ে যাবে, তা কেউ মানতে পারছেন না। রাফির মা নাসিমা আক্তার ছেলের শোকে বারবার জ্ঞান হারাচ্ছেন। জ্ঞান ফিরলেই ডাকছেন রাফি রাফি করে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মোশাররফ হোসেন আক্ষেপ করে বলেন, ফুটফুটে নিষ্পাপ চেহারার রাফির মুখে সবসময় আলতো হাসি লেগে থাকতো। ছটিটির দিকে তাকালেই বুক মুচড়ে ওঠে। মা-বাবার একমাত্র ছেলেকেই কেন স্রষ্টা নিয়ে যান।
তিনি আরও বলেন, নুরুল আলম ভূঞার একমাত্র ছেলে জাহিদুল আলম। আজ শুক্রবার সকাল ১০টার দিকে জাহিদুলের জানাজা সম্পন্ন হয়েছে।
ফেনীর ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, অজ্ঞাত গাড়ির ধাক্কায় ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।