Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক কারবারি র‍্যাবের জালে গ্রেফতার

Link Copied!

৫২ কেজি গাঁজাসহ ময়মনসিংহের নান্দাইলে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। শুক্রবার (২১ জুন) সকালে র‌্যাব-১৪ এর একটি অভিযানিক টিম নান্দাইল চৌরাস্তা মোড়ে চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি প্রাইভেটকার ও ৫২ কেজি গাঁজাসহ সুজন মিয়া (৩৪) নামের মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১৪ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাব-১৪ এর একটি অভিযানিক টিম নান্দাইল চৌরাস্তা মোড়ে চেকপোস্ট বসায়। এ সময় কিশোরগঞ্জ থেকে আসা সাদা রঙের একটি প্রাইভেটকার থামালে প্রাইভেটকারের চালক পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। আটককৃত প্রাইভেটকার চালক গাজীপুর সিটির ভাওরাইদ গ্রামের নাসির হাওলাদারের ছেলে সুজন।
পরে আটককৃত প্রাইভেটকারের চালক মাদক ব্যবসায়ী সুজন মিয়ার দেখানো মতে উক্ত প্রাইভেটকারের পিছনের বক্স থেকে ৫২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ৭ লক্ষ ৮০ হাজার টাকা।
এ ব্যাপারে র‌্যাব কর্তৃক বাদী হয়ে গ্রেফতারকৃত আসামি সুজন মিয়ার বিরুদ্ধে ময়মনসিংহ জেলার নান্দাইল থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়। গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।