Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সমকামী মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জে মানববন্ধন

Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আল জামিয়াতুল কুরআনিয়া খালবলা বাজার মাদরাসার সাবেক মুহতামিম মাওলানা হিফজুর রহমান সালমানীর সমকামিতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেছে। শুক্রবার (২১ জুন) জুমার নামাজের পর আঠারবাড়ি গো-হাটা বাসস্ট্যান্ড এলাকার সচেতন নাগরিক বৃন্দের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
ইসলামের দৃষ্টিতে সমকামিতা অবৈধ উল্লেখ করে মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, সমকামিতা ইসলামের দৃষ্টিতে সবচেয়ে নিকৃষ্টতম পাপ। মহান আল্লাহ্ পৃথিবীর কয়েকটি জাতিকে এই পাপের কারণে পাহাড় চাপিয়ে ধ্বংস করে দিয়েছেন।
মানববন্ধনে বক্তারা বলেন,মাওলানা হিফজুর রহমান মাদরাসার শিক্ষক শিক্ষার্থীদেরকে এই নিকৃষ্ট পাপাচারে বাধ্য করছেন। মানববন্ধনে মাওলানা হিফজুর রহমানকে দ্রুত গ্রেফতার করে ইসলামি শরিয়ত অনুযায়ী শাস্তির দাবি জানানো হয় প্রশাসনের নিকট। সমকামিতার বিচার না পেলে আগামী সোমবার বড় আকারে মানববন্ধন করার আহ্বান জানিয়ে মানববন্ধন শেষ করেন।
এলাকার সচেতন নাগরিক বৃন্দের পক্ষে মানববন্ধনে বক্তব্য রাখেন, আল জামিয়াতুল কুরআনিয়া খালবলা বাজার মাদরাসার সাবেক শিক্ষক মুফতি মাছুম বিল্লাহ, সাবেক শিক্ষার্থী মাওলানা জয়নাল আবেদিন লাদেন, হাফেজ আসাদুল হক,বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মেহেদি হাসান প্রমুখ।
এ বিষয়ে জানতে মাওলানা হিফজুর রহমান সালমানীর মোবাইল ফোনে একাধিকবার ফোন করেও রিসিভ করেন নাই।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।