Bangal Press
ঢাকাFriday , 21 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বয়কটকে উড়িয়ে ‘ফিমেল ফোর’ এর রেকর্ড

Link Copied!

সমালোচিত কোমল পানীয় কোকাকোলার বিজ্ঞাপনকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়েছিলেন নির্মাতা কাজল আরেফিন অমি। সে বিতর্কের জেরে তার ‘ফিমেল ফোর’-কে বয়কটের ডাক দেয় দর্শকরা। কিন্তু বয়কট বা বিতর্ক কোনোটারই প্রভাব পড়েনি ওয়েব ফিল্মটির ওপর, বরং দর্শক সাড়া পেয়ে নেটমাধ্যমে ঝড় তুলেছে নাটকটি।
পরিচালক কাজল আরেফিন অমি জানিয়েছেন, বৃহস্পতিবার পর্যন্ত অর্থাৎ মুক্তি পাওয়ার তিন দিনের মাথায় ৪ লক্ষ দর্শক ২০ টাকা ফি দিয়ে ‘ফিমেল ফোর’ দেখেছেন। এর মধ্যে রয়েছে বিদেশি দর্শকও। তাদের এমন সহযোগিতা প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন কাজল আরেফিন অমি।
এর আগে ‘ফিমেল ফোর’ এর প্রযোজনা সংস্থা বঙ্গ-তে ‘অসময়’ বানিয়েছিলেন কাজল আরেফিন অমি। গত মঙ্গলবার তিনি গণমাধ্যমকে বলেন, ‘দুইদিনে ‘অসময়’ যে রেকর্ড করেছিল, এবার ৩ ঘণ্টায় তাই করলো ‘ফিমেল ফোর’। দেশ বিদেশ থেকে ২ লাখের বেশি দর্শক শুধুমাত্র রিলিজের প্রথম ৩ ঘণ্টায় এই রেকর্ড ভেঙে দেয়।’
‘ফিমেল ফোর’ এর প্রিমিয়ার প্রদর্শনীর পর ধারণা করা হয়েছিল মুক্তির পর এটি বেশ দর্শকমহলে সাড়া ফেলবে। তবে বয়কটের ডাকে ওয়েবফিল্মটি ব্যবসায়িকভাবে ক্ষতির মুখে ফেলবে এমন আশঙ্কাও ছিল। 
তবে শুধু আলোচনাতেই সীমাবদ্ধ থাকেনি, কিংবা বয়কটের ডাকেও কনটেন্টটি আটকে থাকেনি। ব্যবসায়িকভাবে মাত্র তিন দিনেই সাফল্যের হাতছানি দেখিয়েছে কাজল আরেফিন অমি পরিচালিত ‘ফিমেল ফোর’। ইতোমধ্যে এই ওয়েব ফিল্ম থেকে ৮০ লাখ টাকারও বেশি আয় করেছে ওটিটি প্লাটফর্ম বঙ্গ।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।