Bangal Press
ঢাকাSunday , 23 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার জন্য কাঁদলেন মির্জা ফখরুল, চাইলেন দোয়া

Link Copied!

খালেদা জিয়ার সুস্থতার জন্য কান্নাজড়িত কণ্ঠে দোয়া চেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রবিবার (২৩ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তব্য দেওয়ার সময় কান্না করেন তিনি।
কান্নারত অবস্থায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ফখরুল বলেন, গণতন্ত্রের প্রতীক যিনি স্বৈরাচারের কাছ থেকে আমাদের গণতন্ত্র উপহার দিয়েছিলেন। যিনি বহুদলীয় গণতন্ত্র শক্তিশালী করার জন্য সংসদীয় গণতন্ত্র চালু করেছিলেন। এদেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছিলেন। সেই খালেদা জিয়া বিনা চিকিৎসায় আজ মৃত্যু শয্যায়। আসুন দোয়া করি, তাকে যেন আমাদের মাঝে আবার ফিরিয়ে দেন, আমরা যেন তার নেতৃত্বে আবার জেগে উঠতে পারি।
এসময় অন্যান্য বিষয় তুলে ধরে ফখরুল বলেন, তিস্তা চুক্তি না করে ভারতের সেবাদাসে পরিণত হয়েছে সরকার। ভারত সফরে করা চুক্তিতে প্রধানমন্ত্রী ভারতকে লাভবান করেছেন, বাংলাদেশ নয়। বিদেশি রাষ্ট্রের কাছে দেশ বিক্রি করে দিচ্ছে সরকার।
তিনি বলেন, নতজানু পররাষ্ট্রনীতির কারণে তিস্তার পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের গণতন্ত্রের ধ্বংসের দায় ক্ষমতাসীনদের’, যোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরাতেই বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা সুযোগ দেয়া হচ্ছে না।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে। বেগম জিয়া ও বিএনপি তার শিকার।
দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু, আসাদুজ্জামান রিপন, উপদেষ্টা পরিষদের সদস্য সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী,প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।