Bangal Press
ঢাকাSaturday , 22 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৭ মাস আগেই গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী আইরিন

Link Copied!

বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেত্রী আইরিন আফরোজ। প্রায় সাত মাস আগেই এক ব্যবসায়ীর গলায় মালা দিয়েছেন তিনি। তবে সম্প্রতি খবরটি প্রকাশ্যে এসেছে।
জানা গেছে, অভিনেত্রীর স্বামীর নাম হৃদয় চৌধুরী। তিনি পেশায় ব্যবসায়ী। গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরে। বিয়ের পরে বর্তমানে শ্বশুরবাড়িতেই আছেন আইরিন।
এ বিষয়ে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আইরিন আফরোজ বলেন, ‘গত বছরের মে মাসে আমার বাবা ব্রেন স্ট্রোক করেন। তার মৃত্যুর পরে সিদ্ধান্ত নেই বিয়ে করব।’
অভিনেত্রী জানান, দেড় বছরের প্রেমের সম্পর্ক ছিল হৃদয়ের সঙ্গে। এরপর গত বছরের ডিসেম্বর মাসে বিয়ে করেছেন দুজন। পারিবারিকভাবেই হয়েছে সকল আয়োজন। 
আইরিন বলেন, ‘আমার শ্বশুর-শাশুড়ি কেউ বেঁচে নেই। হৃদয়ের বড় ভাইয়েরাও দেশের বাইরে থাকেন। সবাই একসঙ্গে হলে বড় করে একটা আয়োজনের পরিকল্পনা রয়েছে।’
উল্লেখ্য, ২০১৪ সালের দিকে টিভিসির মাধ্যমে বিনোদন মাধ্যমে পা রাখেন আইরিন আফরোজ। তারপর অভিনয় করেছেন অসংখ্যা ধারাবাহিক ও একক নাটকে। 
উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে, ‘কলিং বেল’, ‘বকুলপুর’, ‘শারীরিক শিক্ষা’, ‘রঙের মানুষ ঢংয়ের খেলা’, ‘চোরে চোরে প্রেম’, ‘চুল পাকা’, ‘ছোট দেবর’, ‘অভাব’, ‘প্রেমপত্র’, ‘গ্যাঁড়াকল’, ‘বাবু’, ‘সাবলেট গুবলেট’, ‘তিন শব্দের মেসেজ’।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।