Bangal Press
ঢাকাSunday , 23 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খালেদা-ফখরুলরা এ দেশের উন্নয়ন চোখে দেখে না: রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম

Link Copied!

হায়রে কপাল মন্দ চোখ থাকতেও অন্ধ বেগম খালেদা জিয়া ফখরুলরা এ দেশের উন্নয়ন চোখে দেখে না তারা কালো চশমা নিয়ে ঘুরে নিজেরা এ দেশের কোন উন্নয়ন করতে পারেনি উন্নয়নের নামে লুটপাট করেছে বিএনপির নেতারা এখন তারা দৃশ্যমান উন্নয়নও দেখতে পাচ্ছেনা। তারা পাবেই না কেননা তারা এ দেশের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে।
এখানে পাংশা সরকারি কলেজ মাঠে খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকা কালে আসছিলেন তিনি এই কলেজের শিক্ষকদের মধ্যে কিছু ছাগল দিয়ে গিয়েছিল একটা ইট দেওয়ার সার্মথ্যও তাদের ছিল না। আজ আমাদের সরকার এ কলেজের উন্নয়ন করেছে পাশাপাশি শতশত মেগা প্রজেক্ট করে উন্নয়নের ধারা অব্যাহত রেখে চলছে। এ গুলো তাদের নজরে আসেনা। দেশ আজ জননেত্রী শেখ হাসিনার কল্যাণে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হচ্ছে, দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। আপনারা (পাংশা-কালুখালী-বালিয়াকান্দি) উপজেলার মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আপনাদের দোয়া ভালোবাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে আজ আমাকে মন্ত্রী বানানো হয়েছে, আমি চেষ্টা কবর সৎ ও সততার মধ্যে দিয়ে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে আপনারা দোয়া করবেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আওয়ামী লীগ আজ সু সংঘটিত আমরা সকলে ঐক্যবদ্ধ থাকলে কোন পরাশক্তি মাথা চারা দিতে পারবে না। বিভিন্ন সময় আমাকে নিয়ে যারা নোংরা খেলায় মেতেছিল তারা ছাগলের ৩ নাম্বার বাচ্চার মত লাফালাফি করতে থাকে তারা সব সময় তাই করেছে আগামীতেও করবে।
পাংশা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগে ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল জনসভায় পাংশা সরকারি কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, রাজবাড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপি। রবিবার আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচির মধ্যে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মণ্ডলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান এ.কে এম শফিকুল মোরশেধ আরুজ, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অতুর সরদার, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহিদুল ইসলাম মারুফ, জেলা পরিষদেও সদস্য ও মহিলা আওয়ামী লীগের নেত্রী মোছা. সফুরা খাতুন, চেয়ারম্যান আল মামুন খান প্রমুখ।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামসুল আলম মৃধা,পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দিপক কুন্ডু, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. কামাল আল মামুন, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. নাজমুল হাকিম রুমি, সদস্য সচিব মনছুর আলী সরদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে বিকাল ৩ টা থেকে পাংশা সরকারি কলেজ মাঠে বিভিন্ন ইউনিয়ন থেকে বর্ণাঢ্য মিছিলসহ নেতাকর্মীরা উপস্থিত হতে থাকে, হাবাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক বিশ্বাসের নেতৃত্বে বিশাল মিছিল সর্ব প্রথম জন সভাস্থলে পৌঁছে তার পরপর পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফের নেতৃত্বে মিছিল আসে, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সাথে নিয়ে নেতা কর্মীরা মাঠে আসেন। বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমান আলী সরদারের নেতৃত্বে বিশাল মিছিল, হাবাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে মিছিল, বাবুপাড়া ইউনিয়ন আওয়ামীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে পৃথক মিছিল আসে। শরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাসের নেতৃত্বে মিছিল, যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন খানের নেতৃত্বে মিছিল,পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের নেতৃত্বে মিছিল, মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে ও পৌর সভার বিভিন্ন ওয়ার্ড থেকে পৌর আওয়ামী লীগের নেতৃত্বে মিছিল পাংশা কলেজ মাঠে জনসভায় রুপান্তি হয়।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।