Bangal Press
ঢাকাWednesday , 3 July 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সিরাজগঞ্জ  বিএনপির সমাবেশ 

Link Copied!

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সনবেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ইবি রোডস্থ পৌর ভাসানী মিলনায়তন সবুজ চত্বরে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র, সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। 
তিনি বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলাদেশের স্বাধীনতা গণতন্ত্র নিরাপদ না, অবৈধ ও ভারতের তাবেদার সরকার খুনি হাসিনা তাকে তিলে তিলে নিংশেষ করে দিয়ে দেশের মানুষকে নিঃশেষ করতে চায়। বিদেশি আধিপত্য দেশের চক্রান্ত এবং বিশ্বাসঘাতকতার কারণে আমাদের আন্দোলন সার্থক হয়নাই। দলকে মাঠে ফেরানোর জন্য তারেক জিয়া নির্দেশ ক্রমে আমরা আবার সমাবেশ আন্দোলনে নেমেছি। এবার বাংলাদেশের গণতন্ত্র ফেরানোর জন্য, খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, আমরা আন্দোলন করে যাবো।
সমাবেশে সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) আমিরুল ইসলাম খান আলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক সাইফুল ইসলাম শিশির। বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সহ-সভাপতি মজিবুর রহমান লেবু সহ আরো অনেকে। এসময় সিরাজগঞ্জ জেলা বিএনপি ও ১৮টি ইউনিটের বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন। 



মুনতাসির/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।