Bangal Press
ঢাকাTuesday , 9 July 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কবরে টাকা নিতে পেরেছে কারা, প্রশ্ন অভিনেতা শামীমের

Link Copied!

দীর্ঘ ১২ বছর ধরে বাংলাদেশ সিভিল সার্ভিসসহ (বিসিএস) ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় সরকারি কর্মকমিশনের (বিপিএসসি) ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ১৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আর এই বিষয়টি এখন দেশের ‘টক অব দ্য কান্ট্রি’ ইস্যু।
এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন সৈয়দ আবেদ আলী ওরফে জীবন। তিনি পিএসসি’র চেয়ারম্যানের সাবেক গাড়িচালক। গাড়িচালক হলেও মাদারীপুর জেলার ডাসার উপজেলার বাসিন্দা আবেদ আলী কোটি টাকার সম্পদ অর্জন করেছেন।
প্রশ্নফাঁসে তার জড়িত থাকার বিষয়টি উঠে আসার পর এই আবেদ আলীর বিভিন্ন কর্মকাণ্ডের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে এখন ব্যাপক সমালোচনা ও চর্চা হচ্ছে। বিশেষ করে একজন গাড়িচালকের চাকরি করে অস্বাভাবিক সম্পদ অর্জন জনসাধারণের লক্ষণীয় হয়ে উঠেছে।
এ ব্যাপারে সাধারণ মানুষের মতোই কথা বলছেনে শোবিজ ইন্ডাস্ট্রির তারকারা। তাদের মধ্যে একজন হালের জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার। 
সোমবার (৮ জুলাই) রাত সাড়ে ১০টায় ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে তিনি লেখেন, ‘ভালোই লাগলো আপনার ঈমান দেখে। বাসে, কারে, প্লেনে, ঘরে, বাইরে, মাঠে, ময়দানে, সমুদ্র, সৈকতে আপনি সিজদাহরত। আর আপনার ছেলের দায়িত্ব ছবিগুলো ফেসবুকে আপলোড দেয়া, সুন্দর সুন্দর নীতিবাক্যসহ।’
এ অভিনেতা আরও লিখেছেন, ‘সকাল থেকে রাত, আপনার ছবি দেখেই কুপোকাত। রাতে হয়তো খোয়াব দেখতে হবে আপনার সঙ্গে করছি বাত। দেখা হলে একটাই জিজ্ঞাসা ছিল আপনার কাছে―দেশের তো মারা সারা। কবরে টাকা নিতে পেরেছে কারা?’



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।