Bangal Press
ঢাকাSaturday , 6 July 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়ে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন

Link Copied!

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন দুটি প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টার মিরপুর ও ইসলামী ব্যাংক সেন্ট্রাল ল্যাবরেটরীর আধুনিক সেবামান তুলে ধরা ও পরিচিত করার লক্ষ্যে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালের চিকিৎসক ও কনসালটেন্টদের সাথে মতবিনিময় সভা ৪ জুলাই চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি-এর ভাইস চেয়ারম্যান ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ডাঃ তানভীর আহমেদ এবং ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের জিএম ও হেড অফ অপারেশনস উইং মোঃ আবুল কালাম। এছাড়া সভায় বিভিন্ন বিভাগের স্বনামধন্য চিকিৎসক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
প্রফেসর ডাঃ কাজী শহীদুল আলম বলেন, ইসলামী ব্যাংক সেন্ট্রাল ল্যাবরেটরী একটি অত্যাধুনিক ল্যাব, যেখানে সকল ধরণের টেস্ট করা যাবে। ল্যাবটি এদেশের সকল চিকিৎসকের জন্য রেফারেল ল্যাব হিসেবে কাজ করবে  যা এদেশের চিকিৎসা সেবা’র একটি মাইল ফলক। এখন থেকে আর কোন টেস্ট বিদেশে পাঠাতে হবেনা।
ডাঃ তানভীর আহমদ বলেন, ইসলামী ব্যাংক হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টার মিরপুর অত্যাধুনিক মেশিনারীজ, দক্ষ চিকিৎসক ও টেকনিশিয়ানের সমন্বয়ে গঠিত একটি হাসপাতাল যেখানে সাধারণ মানুষ স্বল্প মুল্যে উন্নতমানের কার্ডিয়াক ও জেনারেল চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন। তিনি আরো বলেন ইসলামী ব্যাংকের ডেবিট, খিদমাহ ক্রেডিট কার্ড ও সেলফিন গ্রাহকগন বিশেষ ডিসকাউন্ট পাবেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।