Bangal Press
ঢাকাWednesday , 10 July 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে শিশুকে অপহরণ করে হত্যা মামলার রায়: চারজনের যাবজ্জীবন কারাদণ্ড

Link Copied!

জয়পুরহাটে শিশুকে অপহরণ করে হত্যা করা সংক্রান্ত মামলার রায়ে চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত। অর্থ অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।
বুধবার (১০ জুলাই) জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ নুরুল ইসলাম  তিন আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন। এ মামলায় একাব্বর আলী নামে এক আসামি পলাতক রয়েছেন।
জয়পুরহাট জেলা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, জেলার ক্ষেতলাল উপজেলার হিন্দাপাঁচ খুপি গ্রামের ইউসুফ আলীর ছেলে একাব্বর আলী, সোলায়মান আলীর ছেলে শফিকুল ইসলাম ও তার ভাই আব্দুল মতিন। জেলার কালাই উপজেলার হাজীপুর  গ্রামের আসাদ আলীর ছেলে তোফাজ্জল হােসেন। জামিনে গিয়ে পলাতক রয়েছেন আসামি একাব্বর আলী। আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ জারি করেছেন।
মামলা ও আদালত সূত্রে  জানা গেছে, এ মামলার এজাহারকারী বেলাল তালুকদার ভাগ্নে রিয়াদ ২০০০ সালের ২৫ মার্চ বিকালে নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে আসামি আব্দুল মতিন বেলাল তালুকদারকে বলেন এক লাখ টাকা দিলে রিয়াদকে বের করে দেওয়া হবে।  ১০ হাজার টাকা অগ্রিম দেওয়ার পর ২৭ মার্চ দুপুরে রিয়াদের গ্রামের বাড়ির উত্তর দিকে একটি গর্ত থেকে রিয়াদের লাশ উদ্ধার করে ক্ষেতলাল থানা পুলিশ।
এ ঘটনায় নিহত রিয়াদের মামা বেলাল তালুকদার বাদী হয়ে ক্ষেতলাল থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে পুলিশ আসামিদের বিরুদ্ধ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে বুধবার (১০ জুলাই) আদালত এ রায় প্রদান করেন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।