Bangal Press
ঢাকাWednesday , 10 July 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নদীতে গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ, দুইদিন পর মরদেহ উদ্ধার 

Link Copied!

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসলে নেমে নিখোঁজ রায়হান ইসলাম (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ জুলাই) সকালে সদর উপজেলার নিশ্চিন্তপুরে শাহপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। টাঙ্গন নদীতে গোসল করতে নেমে গত সোমবার (৮ জুলাই) দুপুরে গোবিন্দনগর ইক্ষু খামার ইজতেমা সংলগ্ন ঘাট থেকে নিখোঁজ হন সে। রায়হান ইসলাম মুজিবনগর গ্রামের শহিদের ছেলে ও স্কলার্স কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।
জানা যায়, গত সোমবার দুপুরে পাঁচ ছয় জন বন্ধু মিলে নদীতে গোসলে নামে রায়হান। সে নিখোঁজ হওয়ার একদিন অতিবাহিত হলেও তার পরিবারকে খবর দেননি বন্ধুরা। পরে জানতে পেরে পরিবারের পক্ষ থেকে ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে রংপুর বিভাগের ডুবরি দলকে খবর দেয়। ডুবরি দল এসে নিহতের লাশ উদ্ধার করে। 
নিখোঁজ হওয়া শিক্ষার্থীর বড় বোন রুমি আক্তার জানান, সেদিন মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করেন। আমি ভেবেছি সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিলো এ কথা কেউ জানায়নি। পরেরদিন (৯ জুলাই) সকালে জানতে পারি আমার ভাই দুপুরবেলা তার পাঁচ ছয় জন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে কল করি।
প্রত্যক্ষদর্শী এক কিশোর সিফাত বলেন, নদীতে ওরা (নিখোঁজ শিক্ষার্থী) ৫-৬ জন নেমেছিলো। যখন সে হাবুডুবু খাচ্ছিলো তখন স্বাভাবিক ভাবে মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠেনি। আমি এখানে মেহমান বেড়াতে এসেছি ওদের বাড়িও চিনি না। তবে আমি তার সঙ্গে গোসলে নামা ছেলেদের বলেছিলাম যেন তার বাড়িতে জানায়। কিন্তু তারা কেউ বাড়িতে জানাইনি বিষয়টি। 
ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম জানান, সকাল ৭টায় উদ্ধার কাজ শুরু করেন রংপুর থেকে আসা ডুবরি দল ও ফায়ার সার্ভিস। প্রায় দুই ঘণ্টা উদ্ধার কাজ পরিচালনা করে চারজন ডুবরি। এরই মধ্যে খবর আসে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ওই শিক্ষার্থীর মরদেহ ভেসে উঠে। পরে শাহপাড়া নদীর ঘাটের মোহনা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।