Bangal Press
ঢাকাWednesday , 10 July 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পড়ে যাওয়া শিশুর মাথার ওপর উঠে গেল ইজিবাইকের চাকা

Link Copied!

রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত ইজিবাইক চাপায় জুঁই আক্তার (৭) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।
বুধবার (১০ জুলাই) বেলা ১২ টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী চন্দনা গুচ্ছগ্রাম যোগেন্দ্রনাথ সোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার ওপর এ দুর্ঘটনা ঘটে।
নিহত জুঁই মানিকগঞ্জ জেলার আনোয়ার হোসেনের মেয়ে। তবে সে পদমদী ডাঙ্গাপাড়া গ্রামে নানা আবেদ শেখের বাড়িতে থেকে পদমদী চন্দনা গুচ্ছগ্রাম যোগেন্দ্রনাথ সোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়তো।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, স্কুল ছুটি হওয়ার পর পাকা রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ব্যাটারিচালিত ইজিবাইক জুঁইকে চাপা দিয়ে মাথার ওপর দিয়ে চাকা উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, ইজিবাইকটি ঘোড়ারঘাট মোড় থেকে মীর মশাররফ হোসেন সড়ক দিয়ে সোনাপুর বাজারের দিকে যাচ্ছিল। দুর্ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ইজিবাইকটি আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।