Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ধূমপান নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আটক ৩৩

Link Copied!

ভারতের উত্তরপ্রদেশের নয়ডায় গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ে ধূমপান করা নিয়ে শিক্ষার্থী ও নিরাপত্তারক্ষীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর দুই গ্রুপের ৩৩ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ। রোববার (৫ জুন) এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মুন্সি প্রেমচাঁদ হোস্টেলে কিছু ছাত্রের ধূমপান করা নিয়ে নিরাপত্তারক্ষীরা আপত্তি জানালে সংঘর্ষের সূত্রপাত হয়।

আরও পড়ুন>চীনে ভূমিধসে নিহত ১৪

তিনি বলেন, রোববার সকালের দিকে দুই গ্রুপের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩৩ জনকে আটক করা হয়েছে। পুলিশ দুই পক্ষ থেকেই অভিযোগ পেয়েছে। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে বলেও জানানো হয়।

এই কর্মকর্তা জানিয়েছেন, সংঘর্ষের ঘটনায় যাদের আটক করা হয়েছে তাদের মধ্যে শিক্ষার্থীদের পাশাপাশি নিরাপত্তারক্ষীও রয়েছে।

মুখপাত্র আরও বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা এ ঘটনার তদন্ত করছেন। তবে আরও কিছু অভিযুক্তকে হেফজতে নেওয়া হতে পারে।

আরও পড়ুন>কেমন আছেন করমন্ডল এক্সপ্রেসের দুই চালক?

এদিকে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে অনেককেই লাঠি হাতে ভাঙচুর চালাতে দেখা যায়।

এমএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।