Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশ্যে কার্তিক-কিয়ারার নতুন সিনেমার ট্রেলার

Link Copied!

মুক্তি পেয়েছে ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার ট্রেলার। এ সিনেমার মাধ্যমে আবারও পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবাণীকে।

মিউজিক্যাল রোম্যান্স ঘরানার এ সিনোমর লুক, সেট সবকিছুই বিপুল ও জমকালো, যা দর্শকের নজর কাড়বে। এ সিনেমার দুই প্রধান তারকাই নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ট্রেলার।

আরও পড়ুন: সেলফি তুলতে এলে ভক্তকে সরিয়ে দিলেন সঞ্জয় দত্ত

৪ জুন ঘোষণা করা হয় ‘সত্যপ্রেম কি কথা’র ট্রেলার প্রকাশ পাবে সোমবার (৫ জুন)। সেই সঙ্গে মুক্তি পায় একটি নতুন পোস্টারও। কথা মতো আজ প্রকাশ করা হলো ট্রেলার।

আরও পড়ুন: ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় শোক জানিয়েছেন যেসব বলিউড তারকা

‘সত্যপ্রেম কি কথা’ সিনেমার ট্রেলার দেখে মনে করা হচ্ছে এটি পুরোপুরি বিনোদনমূলক সিনেমা হবে। ট্রেলারে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ানের চরিত্র নিজের জন্য পাত্রীর খোঁজে এবং কিয়ারা আডবাণীর মন গলানোর আপ্রাণ চেষ্টায় রয়েছে। গুজরাটি পরিবারের ছেলে কার্তিক যে এখনো কুমার।

কিন্তু যেমন মনেই হবে, সব কিছু তো আর ভালো হতে পারে না। ট্রেলারের শেষ দিকে আভাস মেলে এমন কিছু রয়েছে কিয়ারা চরিত্র সম্পর্কে যা গোপন করা হয়েছে। যা হয়তো সবার সামনে বলাও যায় না সবসময়। সেই তথ্য জানাজানি হতেই হয়তো তোলপাড় হয়ে যায় জুটির জীবন। শুরু হয় রোম্যান্সের মধ্যে ড্রামা। গানের চিত্রায়ন অত্যন্ত চকচকে, এবং তাতে মিলবে যশ রাজ রোম্যান্সের ছোঁয়া।

‘ভুল ভুলাইয়া-২’-এর পর আর বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে কিয়ারা আদবাণী ও কার্তিক আরিয়ানকে। কথা ছিল এ সিনেমার ট্রেলার মুক্তি পাবে ৫ জুন বেলা ১১টা ১১ মিনিটে। সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৯ জুন। পোস্টার দেখে হঠাৎ সঞ্জয় লীলা বানশালি পরিচালিত প্রেমকাহিনি ‘রাম লীলা’র কথা মনে হতে পারে।

আরও পড়ুন: সালমানকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেওয়া কে এই বিদেশিনী?

‘সত্যপ্রেম কি কথা’ সিনেমায় কিয়ারা, কার্তিক ছাড়াও দেখা যাবে সুপ্রিয়া পাঠক কাপুর, গজরাজ রাও, সিদ্ধার্থ রনধেরিয়া, অনুরাধা পাতিল, রাজপাল যাদব, নিরমিত সাওয়ান্ত, শিখা তালসানিয়াকে।

এমএমএফ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।