Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পল্লবীতে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে যুবকের মৃত্যু

Link Copied!

রাজধানীর পল্লবী থানাধীন বারৈনটেক এলাকায় রাস্তা দিয়ে হাঁটার সময় নির্মাণাধীন ভবনের ওপর থেকে ইট পড়ে মো. আল আমিন (৩১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৫ জুন) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্লবী থানার উপ-পরিদর্শক( এসআই) মো. তোফায়েল আহমেদ জানান, খবর পেয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি বলেন, আমরা ওই যুবকের আত্মীয়ের কাছে থেকে জানতে পেরেছি, তিনি একটি সাবান কারখানার শ্রমিক ছিলেন। সকালে তার নিজ বাসা থেকে কারখানায় যাওয়ার পথে পাশের একটি নির্মাণাধীন ভবন থেকে একটি ইট তার মাথার ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

এস আই তোফায়েল জানান, ওই যুবক পল্লবীর বারৈনটেক এলাকায় আবুল কাশেমের সন্তান।

কাজী আল আমিন/এমআইএইচএস/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।