Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অনেকে পিতৃ পরিচয়ে ক্ষমতা দেখায়: হানিফ

Link Copied!

ঐক্যবদ্ধ সুশৃঙ্খল আওয়ামী লীগকে হারানোর ক্ষমতা কারো নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার পথে আমরা এগিয়ে যাচ্ছি। এ চলার পথে দলকে আরও সুসংগঠিত করে আগামী দিনের সব নির্বাচনে দলের বিজয় ছিনিয়ে আনতে হবে।

সোমবার (৫ জুন) সন্ধ্যায় বঙ্গবন্ধুর জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, যারা দলের মধ্যে বিভাজন সৃষ্টি করতে চান, তাদের চিহ্নিত করতে হবে। নির্বাচন এলে ষড়যন্ত্র শুরু হয়। অনেকে পিতৃ পরিচয়ে ক্ষমতা দেখায়। আবার পিতা আওয়ামী লীগ করলেও অনেক সন্তান সেই আদর্শ লালন করে না। তার প্রকৃত উদাহরণ ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। তার বাবা এখনো আওয়ামী লীগের সভাপতি এবং দল মনোনীত উপজেলা চেয়ারম্যান হয়েছেন। কিন্তু ছেলে তার আদর্শ ধারণ করতে পারেনি।

যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে তিনি বলেন, বাংলাদেশের বন্ধু রাষ্ট্রগুলো চাইছে সুষ্ঠু নির্বাচন। সে নির্বাচনে যারা বাধা দেবে তাদের ভিসা বন্ধ রাখবে বলে বন্ধু রাষ্ট্রগুলো ঘোষণা দিয়েছে। শেখ হাসিনাও ঘোষণা দিয়েছেন সুষ্ঠু নির্বাচনের। সবাই নির্বাচনে আসুক। কিন্তু বিএনপি এটা নিয়ে মিথ্যাচার করে- দেশের মানুষকে বোকা বানতে প্রচেষ্টা চালাচ্ছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় ও সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

সায়ীদ আলমগীর/এসজে/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।